ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

পুনরায় সিআইপি নির্বাচিত লাবিব গ্রুপের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
পুনরায় সিআইপি নির্বাচিত লাবিব গ্রুপের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান

বাংলাদেশের রপ্তানি ও বাণিজ্য খাতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ পুনরায় ‘বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যাক্তি (সিআইপি)’ নির্বাচিত হয়েছেন লাবিব গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের ভাইস-প্রেসিডেন্ট সালাউদ্দিন আলমগীর এবং লাবিব গ্রুপের ভাইস-চেয়ারম্যান সুলতানা জাহান।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি নির্বাচিত ব্যবসায়ীদের হাতে সিআইপি কার্ড তুলে দেন।

 

প্রসঙ্গত, লাবিব গ্রুপ বাংলাদেশের অন্যতম প্রধান একটি গ্রুপ অব কোম্পানিজ। বর্তমানে সোয়েটার, ডাইং, টেক্সটাইল, ব্যাংকিং, লিজ ফাইন্যান্স, ইলেক্ট্রনিক্স, আইটি, পোলট্রি, ফিশারিজ ও কৃষিখাতে ২০টি অঙ্গ প্রতিষ্ঠান রয়েছে তাদের। এটি ক্রমবর্ধমান একটি গ্রুপ অব কোম্পানিজ, যা বৈদেশিক মুদ্রা অর্জনসহ বাংলাদেশের শিল্প, বাণিজ্য, জাতীয় অর্থনীতি, নতুন নতুন কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি এবং প্রাতিষ্ঠানিক ও সামাজিক দায়বদ্ধতায় বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ

Alexa