ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

কর্পোরেট কর্নার

ওয়ান ব্যাংক-জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, মে ২৩, ২০২২
ওয়ান ব্যাংক-জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের মধ্যে চুক্তি

ঢাকা: ওয়ান ব্যাংক লিমিটেড ও জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি গৃহায়ন ভবনে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

সমঝোতা স্মারক অনুযায়ী, ‘বস্তিবাসির ভাড়াভিত্তিক ৫৩৩ আবাসিক ফ্ল্যাট প্রজেক্ট’ সেকশন-১১, মিরপুর, ঢাকাতে পেমেন্ট সংগ্রহের ডিজিটাইজেশন ও অপারেশনাল ব্যবস্থাপনার জন্য উভয়পক্ষ একসঙ্গে কাজ করবে। এ প্রকল্পের অধীনে ফ্ল্যাটের ভাড়াটিয়ারা ওকে ওয়ালেট প্ল্যাটফর্ম, অনলাইন ব্যাংকিং ও ব্রাঞ্চ নেটওর্য়াকের মাধ্যমে ডিজিটালভাবে তাদের মাসিক ভাড়া পরিশোধ করতে সক্ষম হবেন।  

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের সচিব মোহাম্মদ উল্লাহ ও ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মফিজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. দেলওয়ার হায়দার উপস্থিত ছিলেন।  

এছাড়া জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন ও অর্থ) ও বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব মো. শাহজাহান আলী, সদস্য (ভূমি ও সম্পত্তি ব্যবস্থাপনা) ও বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ড. মো. মইনুল হক আনছারী এবং সদস্য (প্রকৌশল ও সমন্বয়) ও বাংলাদেশ সরকারের গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী ওয়াসিফ আহমাদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, মে ২৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa