ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

কর্পোরেট কর্নার

বাংলাদেশ ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে পুনঃঅর্থায়ন চুক্তি

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
বাংলাদেশ ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে পুনঃঅর্থায়ন চুক্তি

সাপোর্টিং পোস্ট কোভিড-১৯ স্মল স্কেল এমপ্লয়মেন্ট ক্রিয়েশন প্রজেক্টে (এসপিসিএসএসইসিপি) অংশগ্রহণের লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের সঙ্গে একটি পুনঃঅর্থায়ন চুক্তি স্বাক্ষর করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

এ চুক্তির আওতায় প্রাপ্ত অর্থ বিদেশ ফেরত শ্রমজীবী, বেকার/স্বল্প আয়ের তরুণ, গ্রামীণ ও নারী উদ্যোক্তাদের মাঝে স্বল্প সুদে বিতরণ করা হবে।

সোমবার (২৪ মে) বাংলাদেশ ব্যাংকে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক নুরুন নাহার ও মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু ফারাহ মো. নাসের এবং বিশেষ অতিথি ছিলেন এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের (এডিবি) প্রিন্সিপাল ফিন্যান্সিয়াল সেক্টর স্পেশালিস্ট ডং ডং ঝাং।

বাংলাদেশ ব্যাংকের এসএমই অ্যান্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের মহাব্যবস্থাপক মো. জাকের হোসেন, উপমহাব্যবস্থাপক ও উপ প্রকল্প পরিচালক রোজিনা আক্তার মুস্তাফী এবং মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আদিল রায়হান, সিএফও তাপস চন্দ্র পাল পিএইচডি এবং এসএমই ফাইন্যান্সিং বিভাগের প্রধান মোহাম্মদ ফারুক আহম্মেদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, মে ২৫, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa