ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

চট্টগ্রামে ডিবিএল সিরামিকসের এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
চট্টগ্রামে ডিবিএল সিরামিকসের এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার উদ্বোধন

ঢাকা: দ্রুত বাড়ছে বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়ন। ক্রমবর্ধমান প্রবৃদ্ধির পাশাপাশি দেশের মানুষের চাহিদা, আগ্রহ এবং পছন্দে এসেছে ব্যাপক পরিবর্তন এবং বৈচিত্র্য।

যার প্রতিফলন দেখা যাচ্ছে গুণগত মান আর নান্দনিক ডিজাইনের টাইলসের চাহিদাতেও।

চট্টগ্রামের ক্রেতাদের কাছে বিশ্বমানের টাইলস পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি এবং ভার্সেটাইল টাইলসের নান্দনিক অভিজ্ঞতা দিতে ডিবিএল সিরামিকসের এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার এখন চট্টগ্রামে।

দেশের অন্যতম সেরা সিরামিক টাইলস ব্র্যান্ড হিসেবে ইতোমধ্যেই ডিবিএল সিরামিকস গ্রাহকদের কাছে বিপুল জনপ্রিয়তা ও আস্থা অর্জন করেছে। পণ্যের বিচিত্রতা, মান ও গ্রাহকদের নিত্যনতুন এবং আধুনিক পণ্য ব্যবহারের অভিজ্ঞতায় সমৃদ্ধ করতে সিজিকেএস মার্কেট, এম এ আজিজ স্টেডিয়ামের ২য় ও ৩য় তলায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ডিবিএল সিরামিকসের এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার।

সম্প্রতি ডিবিএল সিরামিকসের এই এক্সক্লুসিভ ডিসপ্লে সেন্টার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ম্যানেজিং ডিরেক্টর এম. এ. জব্বার, ভাইস চেয়ারম্যান এম. এ. রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম. এ. কাদের, জেনারেল ম্যানেজার মোহাম্মদ বায়েজিদ বাশার ও ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান।  

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিবিএল সিরামিকসের হেড অব সেলস এম. আবু হাসিব রনসহ আমন্ত্রিত অতিথিরা।

ডিবিএল সিরামিকসসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, ডিবিএল সিরামিকসের অত্যাধুনিক স্টাইল, আন্তর্জাতিক গুণমান ও মনকাড়া ডিজাইন আমাকে মুগ্ধ করেছে। আমি আশাবাদী যে আমরা চট্টগ্রামে আমাদের ক্রেতাদের একটি বিস্ময়কর অভিজ্ঞতা দিতে সক্ষম হবো।

উল্লেখ্য যে, দেশের ক্রমবর্ধমান আর্কিটেকচারাল চাহিদা মেটাতে ২০১৭ সাল থেকে নান্দনিক ও প্রিমিয়াম মানের টাইলস উৎপাদন ও বাজারজাতকরণ করছে ডিবিএল সিরামিকস।

শনিবার (২৩ জুলাই) ডিবিএল থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa