ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

জয়ার সঙ্গে মাতলেন বার্জারের ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের অংশগ্রহণকারীরা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
জয়ার সঙ্গে মাতলেন বার্জারের ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের অংশগ্রহণকারীরা

ঢাকা: বার্জার লাক্সারি সিল্ক ইমালশন ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের সেরা ২০ অংশগ্রহণকারীর সঙ্গে এক জাঁকালো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।  

বার্জারের ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা দেয়ালে তাদের স্মরণীয় সব মুহূর্তগুলো তুলে ধরেছিলেন, তারই অংশ হিসেবে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) ক্যাম্পেইনের সেরা ২০ অংশগ্রহণকারীর জন্য সম্প্রতি রাজধানীর রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে এ অনুষ্ঠান আয়োজন করে।

          

অনুষ্ঠানে ক্যাম্পেইনের অংশগ্রহণকারীরা ও জয়া আহসান ছাড়াও উপস্থিত ছিলেন বার্জারের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী, প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড মার্কেটিং -এর সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মোহসিন হাবিব চৌধুরী, সেলস- এর জেনারেল ম্যানেজার একেএম সাদেক নাওয়াজ, হেড অব ব্র্যান্ডস সেঁজুতি সালেক সেতু, মার্কেটিং এর ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল এবং লাক্সারি সিল্কের ব্র্যান্ড ম্যানেজার আমরিনা তাসনিম রোশনি।  

বাড়ির দেয়াল সব স্মরণীয় মুহূর্তের সাক্ষী। দেয়ালের সে বিশেষ সব মুহূর্তের স্মৃতিকে তুলে ধরতে ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইন চালু করা হয়; একই সঙ্গে, এর লক্ষ্য ছিল অংশগ্রহণকারীদের মধ্যে সৃষ্টিশীলতাকে উৎসাহিত করা। এর আগে, এ ক্যাম্পেইনের সেরা তিন অংশগ্রহণকারীর বাসায় যান জয়া আহসান। এ ক্যাম্পেইনের সেরা ২০ অংশগ্রহণকারী বার্জার এক্সপ্রেস পেইন্টিং সেবা নেওয়ার ক্ষেত্রে ৫০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পান; অন্যদিকে, অন্যান্য সব অংশগ্রহণকারী পান ১০ শতাংশ ডিসকাউন্ট। এখন জনপ্রিয় এ তারকার সঙ্গে ডিনার করার সুযোগ পেলেন ক্যাম্পেইনের সেরা ২০ অংশগ্রহণকারী। এছাড়াও ছিল জনপ্রিয় সঙ্গীত শিল্পী ঋতু রাজ-এর মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশনা।  

এ আয়োজন নিয়ে উচ্ছ্বসিত জয়া বলেন, বার্জার দেশের অন্যতম ব্র্যান্ড, যারা ক্রেতাদের সেরা মানের পেইন্টস সল্যুশন দেওয়ার পাশাপাশি আরও উন্নত ইন্টেরিয়র নিশ্চিত করার মাধ্যমে তাদের নিজস্ব লাইফস্টাইলের তুলে ধরার ব্যাপারে যত্নশীল। ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের অংশগ্রহণকারীদের সঙ্গে চমৎকার এ অনুষ্ঠানে অংশ নিতে পেরে আমি সত্যিকার অর্থেই আনন্দিত। আমি বার্জারসহ সব অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানাই চমৎকার এ সময়ের জন্য।

বার্জারের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের লক্ষ্য ছিল আমাদের দেয়ালের গুরুত্ব এবং এ নিয়ে আমাদের স্মরণীয় সব স্মৃতিকে তুলে ধরা। অংশগ্রহণকারীরা এ অনুষ্ঠান উপভোগ করেছেন বলেই আমার বিশ্বাস। এ আয়োজনকে উপভোগ্য করে তোলার জন্য আমি আমাদের ক্যাম্পেইনের সব অংশগ্রহণকারী ও জয়া আহসানকে ধন্যবাদ জানাই। আমরা ভবিষ্যতেও আমাদের মূল্যবান ক্রেতাদের জন্য এমন ক্যাম্পেইন নিয়ে আসার ব্যাপারে প্রত্যাশী।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad