ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

বিআরবি হাসপাতালে স্বাস্থ্যসেবায় ছাড় পাবেন বাংলালিংক গ্রাহকরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
বিআরবি হাসপাতালে স্বাস্থ্যসেবায় ছাড় পাবেন বাংলালিংক গ্রাহকরা

ঢাকা: বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি বিআরবি হাসপাতাল লিমিটেডের সঙ্গে একটি চুক্তি সই করেছে।

চুক্তির আওতায়, বাংলালিংকের অরেঞ্জ ক্লাব গ্রাহকেরা বিআরবি হাসপাতাল লিমিটেডের বিভিন্ন স্বাস্থ্যসেবায় বিশেষ ছাড় পাবেন।

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ এবং বিআরবি হাসপাতাল লিমিটেডের ডিএমএস ও সিইও (অতিরিক্ত) ডা. মো. মনসুর আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

চুক্তির আওতায় বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা এখন থেকে বহির্বিভাগের রোগীদের ক্ষেত্রে সব প্যাথলজিকাল ও রেডিওলজিকাল টেস্টে যথাক্রমে ২৫ শতাংশ ও ১৫ শতাংশ ছাড় পাবেন। বিআরবি হাসপাতালের আবাসিক রোগীরা প্যাথলজিকাল টেস্ট, রেডিওলজিকাল টেস্ট এবং বেড চার্জের ক্ষেত্রে যথাক্রমে ২৫ শতাংশ, ১৫ শতাংশ এবং ১০ শতাংশ ছাড় পাবেন। এ চুক্তির ফলে গ্রাহকদের জন্য ছাড়কৃত মূল্যে ২৫০০ টাকায় কোভিড-১৯ টেস্ট করার সুযোগও থাকবে।   

বিআরবি হসপিটালে ছাড় সুবিধা পেতে গ্রাহকদের ‘BLBRB’ টাইপ করে ‘2012’ নম্বরে বার্তা পাঠাতে হবে। এ সুবিধা আগামী বছরের ২১ আগস্ট পর্যন্ত প্রযোজ্য।

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, দেশ জুড়ে দ্রুততম ফোর জি নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের সেবা দেওয়া বাংলালিংক এর প্রধান লক্ষ্য। বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যদের বিভিন্ন স্বাস্থ্যসেবা এবং লাইফস্টাইল সুবিধায় ছাড় দিয়ে আসছে। উন্নত সেবাদানের ক্ষেত্রে গ্রাহকরাই আমাদের অনুপ্রেরণা। বিআরবি হসপিটালস লিমিটেডের সঙ্গে এ অংশীদারিত্বের মাধ্যমে, আমরা বিশ্বাস করি আমাদের গ্রাহকরা আরও বেশি সুবিধা উপভোগ করতে পারবেন।

বিআরবি গ্রুপ এর ডিরেক্টর মো. মফিজুর রহমান বলেন, বাংলালিংকের সঙ্গে এ চুক্তির ফলে আমরা খুবই আনন্দিত। আমাদের গ্রাহকদের সেরা স্বাস্থ্যসেবা সুবিধা দেওয়াই আমাদের প্রধান লক্ষ্য। আমরা বিশ্বাস করি বিআরবি হাসপাতাল লিমিটেডের গ্রাহকরা ছাড়কৃত স্বাস্থ্যসেবা সুবিধা নিয়ে উপকৃত হবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের করপোরেট গ্রুপ ম্যানেজার মো. আরিফুর রহমান, লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা, বিআরবি হাসপাতালের এজিএম (করপোরেট অ্যাফেয়ার্স) কাজী আহাসান হাবিব এবং বিআরবি গ্রুপের ডিরেক্টর মো. মফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এমআইএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa