ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

বিকাশে অ্যাড মানিতে প্রতিদিন বোনাস!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
বিকাশে অ্যাড মানিতে প্রতিদিন বোনাস!

ঢাকা: প্রতিদিন বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত ব্যাংক বা কার্ড থেকে বিকাশে দুই হাজার ৫০০ টাকা অ্যাড মানি করলেই ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস পাচ্ছেন গ্রাহকরা। গত ১ সেপ্টেম্বর চালু হওয়া অফারটি চলবে পরবর্তী ঘোষণা পর্যন্ত।

এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা প্রতিদিনই নির্ধারিত সময়সীমার মধ্যে সর্বোচ্চ একবার করে ২৫ টাকা বোনাস নিতে পারছেন।  

উল্লেখ্য, যে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করা হবে সেই অ্যাকাউন্টেই কেবল বোনাস পাওয়া যাবে। অফারের বিস্তারিত জানা যাবে www.bkash.com/bn/addmoney_hourly_cashback লিংকে ক্লিক করে।

বর্তমানে ৩৭টি বাণিজ্যিক ব্যাংকের গ্রাহকরা ইন্টারনেট ব্যাংকিং ও অ্যাপ থেকে সহজেই নিজের বা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারছেন। একইসঙ্গে বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসাকার্ড ও মাস্টারকার্ড থেকেও বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করতে পারছেন গ্রাহকরা।

বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করে টাকা এনে গ্রাহকরা সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইনে পণ্য কিনে পেমেন্ট করা, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করাসহ অসংখ্য সেবা খুব সহজেই নিতে পারছেন।  

এছাড়া জরুরি প্রয়োজনে দেশজুড়ে বিকাশের প্রায় তিন লাখ এজেন্ট পয়েন্টে গিয়ে ক্যাশ আউটও করতে পারছেন গ্রাহকরা।

বিকাশে টাকা আনতে প্রথমে গ্রাহককে যে ব্যাংক থেকে অ্যাড মানি করতে চান সেই ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিংয়ে নিবন্ধন করে নিজের বা প্রিয়জনের বিকাশ নম্বর বেনিফিশিয়ারি হিসেবে যুক্ত করতে হবে। এরপর ইন্টারনেট ব্যাংকিংয়ে লগ ইন করে কয়েকটি সুনির্দিষ্ট ধাপে বিকাশ নম্বর, ব্যাংক অ্যাকাউন্ট নম্বর, টাকার পরিমাণ, ওটিপি কোড, বিকাশ পিন ইত্যাদি প্রয়োজনীয় তথ্য টাইপ করলে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন সহজেই। লেনদেন সম্পন্ন হলে গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন। কার্ড থেকে অ্যাড মানি করতে বিকাশ অ্যাপের ‘অ্যাড মানি’ আইকনে গিয়ে ‘কার্ড টু বিকাশ’ অপশন থেকে কয়েকটি ধাপ অনুসরণ করলেই টাকা চলে আসবে বিকাশ অ্যাকাউন্টে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa