ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

ইতালিয়ান ফার্নিচার ব্র্যান্ড ‘পলিফর্ম’ এখন বাংলাদেশে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
ইতালিয়ান ফার্নিচার ব্র্যান্ড ‘পলিফর্ম’ এখন বাংলাদেশে

ঢাকা: বাংলাদেশের একমাত্র বিলাসবহুল ফার্নিচার ও হোম ডেকোর রিটেইলার পেন্টহাউজ লিভিংস বাংলাদেশে নিয়ে এলো ইতালিয়ান ফার্নিচার ব্র্যান্ড ‘পলিফর্ম’।  

শনিবার (৫ নভেম্বর) পেন্টহাউজ লিভিংসের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ডটির যাত্রা শুরু হয়।

পলিফর্মের মূলমন্ত্র হলো আধুনিকতা ও এর কারিগরি দক্ষতা। এ দক্ষতার মাধ্যমে পলিফর্মের ডিজাইনাররা তাদের ঐতিহ্য, কালচার ও মেধাকে কাজে লাগিয়ে ফার্নিচার তৈরির আগেই তা একটি নতুন ডিজাইন হিসেবে স্বীকৃত দেয়। নতুন এ ভিন্ন ভিন্ন ডিজাইনগুলো পলিফর্মের প্রতিটি ফার্নিচারে দেখা যায়, যা মানুষের দৈনন্দিন চাহিদা ও কমফোর্টকে প্রাধান্য দেয়।

পেন্টহাউজ লিভিংসে রয়েছে লাক্সারি ফিনিশিং এবং আনুষাঙ্গিকসহ বাড়ির জন্য বিভিন্ন ধরনের ফার্নিচার, হোম ডেকোর ও কাস্টমাইজড কিচেন। ডিজাইনার এবং কাস্টমারদের আধুনিক এ ফার্নিচার কিনতে সহায়তা করা ছাড়াও তারা দেশের ওয়ান স্টপ লাক্সারি রিসোর্স হওয়ায় ইতালিয়ান ব্র্যান্ড পলিফর্মকে বাংলাদেশে নিয়ে আসে।

একটি অসাধারণ ‘ভেনি, ভিডি, ভিসি’- থিমড ইভেন্টে, পেন্টহাউজ লিভিংস এ অত্যাধুনিক ফার্নিচার ব্র্যান্ডটির উদ্বোধন করে। বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত এনরিকো নুনজিয়াটা, ডেপুটি হেড অব মিশন মাত্তিয়া ভেঞ্চুরা ও পলিফর্মের এরিয়া ম্যানেজার আন্দ্রেয়া ফিওরে পেন্টহাউজ লিভিংসের ব্র্যান্ড লঞ্চে যোগ দেন। বনানীতে পেন্টহাউজ লিভিংসের শোরুমে অনুষ্ঠিত এ আয়োজনে পেন্টহাউজ লিভিংসের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, ডিরেক্টর অপারেশন্স ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি বেশ কয়েকজন সাংবাদিকও উপস্থিত ছিলেন।

পেন্টহাউজ লিভিংস বাংলাদেশের একমাত্র এবং সর্বপ্রথম লাক্সারি রিটেইল যেখানে ইতালি, আমেরিকা, জার্মানি, পর্তুগাল, ফ্রান্সসহ অনেক দেশের ৪৫টিরও বেশি বিলাসবহুল ব্র্যান্ডের ফার্নিচার, হোম ডেকোর, হোম এক্সেসরিজ, টেবিলওয়্যার ও আরো অনেক কিছু রয়েছে। এছাড়া পেন্টহাউজ লিভিংস বাংলাদেশে; ক্রিস্টোফার গাই, ক্যারাকোল, আইকোল্ডজ, স্মেগ, নোবিলিয়া, কর্নেলিও কাপালিনি, মাইকেল এরাম, মারিও লুকা জিউস্টি, নরিসন, ইন্টারকয়েল, লেনক্স, রয়েল আলবার্ট, ওয়েজউড, মাইকেল এমিনি, ব্লুম আউটডোর মোবেল, জোনাথন এডলার, হাডসন ভ্যালীসহ বিশ্বব্যাপী অনেক বিলাসবহুল ব্র্যান্ডের একমাত্র অনুমোদিত পরিবেশক।

পেন্টহাউজ লিভিংসের ছয়টি ফ্লোর বিশিষ্ট শো-রুমটির ঠিকানা: সুবাস্তু সুরাইয়া ট্রেড সেন্টার, প্লট নম্বর ৫৭, ব্লক বি, কামাল আতাতুর্ক অ্যাভিনিউ, বনানী, ঢাকা, বাংলাদেশ। আরও তথ্যের জন্য অনুগ্রহ করে কল করুন +৮৮০১৩১৩৪০৪৮০৪।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa