ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

বিলিভ ইন্টারন্যাশনাল-মোকাম সিপিজির ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
বিলিভ ইন্টারন্যাশনাল-মোকাম সিপিজির ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি 

দেশীয় B2B প্ল্যাটফর্ম মালিকানাধীন মোকাম সিপিজি এবং সিঙ্গাপুর ভিত্তিক বহুজাতিক প্রতিষ্ঠান বিলিভ ইন্টারন্যাশনালের মধ্যে একটি জাতীয় ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে।  

শুক্রবার সন্ধ্যায় মোকাম সিপিজি-এর সিইও নাজির আহমেদ এবং বিলিভ ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী শপআপ তাদের লাফজ ব্র্যান্ডের পণ্য দেশের শেষ মাইলেজ খুচরা বিক্রেতাদের কাছে বিতরণ করতে বিলিভ ইন্টারন্যাশনালের বিতরণ অংশীদার হয় এবং শপআপ-এর মোকাম-সিপিজি-এর প্রধান নির্বাহী কর্মকর্তা নাজির আহমেদের মধ্যে স্বাক্ষরিত হয়।

বিলিভ ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম বলেন, আমরা বিদেশি বিনিয়োগকারীদের বাংলাদেশে বিনিয়োগে আকৃষ্ট করার জন্য ক্রমাগত চেষ্টা করছি  এশিয়া অঞ্চলের একটি উচ্চ সম্ভাবনাময় বাজার বাংলাদেশে। বাংলাদেশের উন্নয়নের জন্য আমাদের জনগণের আগের তুলনায় ক্রয় ক্ষমতা বেড়েছে। জেলা শহরগুলোতেও মানুষ এখন আগের থেকে মানসম্পন্ন পণ্য ক্রয় ও ব্যবহার করছেন। আমরা হালাল ও মানসম্মত পণ্য সবার কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করছি।  

তিনি বলেন, আমাদের পার্টনার হিসেবে শপআপ পাওয়ায় আমাদের ডিস্ট্রিবিউশনকে আরও শক্তিশালী করে তুলবে। আমাদের উভয়ের জন্য আরও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য পূরণের পথে একটি নতুন সূচনা হলো এই চুক্তি  অর্থনীতিকে আরও স্থিতিশীল হতে সাহায্য করবে এবং মানুষকে স্বাস্থ্যকর গুণগত  জীবনযাপনে সহায়তা করবে।

 মোকাম সিপিজি-এর সিইও নাজির বলেন, আমরা আমাদের খুচরা বিক্রেতাদেরও ডিজিটাইজ করেছি এবং বিদেশি বিনিয়োগকারীদের আমাদের চ্যানেলে তাদের পণ্য বিতরণ করার আরও সুযোগ করে দিয়েছি।

বিলিভ পিটিইর বিউটি ই-কমার্স স্টার্টআপ OHSOGO.COM ১০০ শতাংশ অথেন্টিক প্রোডাক্ট আর সবচেয়ে দ্রুত ডেলিভারির নিশ্চয়তা দেয়।  

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa