ঢাকা, শুক্রবার, ১২ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

ক্রিকেট

ভারত সিরিজে ‘বিশ্রামে’ থাকবেন সুজন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
ভারত সিরিজে ‘বিশ্রামে’ থাকবেন সুজন

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতার পর পান দায়িত্ব। এরপর থেকে জাতীয় দলের সঙ্গে টিম ডিরেক্টর হিসেবে প্রায় সব সিরিজেই ছিলেন খালেদ মাহমুদ সুজন।

তবে তাকে দেখা যাবে ভারতের বিপক্ষে আসন্ন সিরিজে।  

দুই টেস্ট ও তিন ওয়ানডের সিরিজ খেলতে বৃহস্পতিবার বাংলাদেশে এসেছে ভারত। ক্লান্তির কারণে এই সিরিজে সুজন বিশ্রামে থাকবেন বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস।

টিম ডিরেক্টর পদে ক্রিকেট বোর্ডের প্রতিনিধি হিসেবে দলের সবকিছুর খোঁজ রাখা, দল সাজানোয় মতামত দেওয়া ও কোচিং প্যানেলসহ দলের সবকিছুর নজরদারি কাজ করে থাকেন সুজন। আসন্ন সিরিজে তিনি থাকবেন না এসব দায়িত্বে।  

যদিও বিষয়টি জানতেন না বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তার সংবাদ সম্মেলনে প্রশ্নটি এলে তিনি বলেছেন, ‘(খালেদ মাহমুদ সুজন) টিম ডিরেক্টর থাকবে না কেন…? অবশ্যই আছে!’

তখন তাকে শুধরে দেন পাশে থাকা বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেন, ‘খালেদ মাহমুদ সুজন টিম ডিরেক্টর হিসেবে আছে। তবে ভারতের বিপক্ষে সিরিজে থাকবে না। এই সিরিজে সে বিশ্রামে থাকবে। (পরে) সে আবার আসবে। ’

এরপর পাপন বলেন, ‘এই সিরিজে থাকবে না নাকি? আমি নিজেও তো জানতাম না!’

বাংলাদেশ সময় : ২২১২ ঘণ্টা, ১ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa