ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

ক্রিকেট

ধারাভাষ্য দিতে গিয়ে অসুস্থ, হাসপাতালে পন্টিং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
ধারাভাষ্য দিতে গিয়ে অসুস্থ, হাসপাতালে পন্টিং

পার্থে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টেস্টের তৃতীয় দিন ধারাভাষ্য দিচ্ছিলেন রিকি পন্টিং। কিন্তু হঠাৎই অসুস্থ অনুভব করায় ধারাভাষ্য ছেড়ে হাসপাতালের দিকে ছুটেন এই কিংবদন্তি ক্রিকেটার।

তবে পন্টিং তার সহকর্মীদের জানিয়েছেন, তিনি সুস্থ আছেন।  হৃদপিণ্ডে অস্বস্তি বোধ করায় সতর্কতা হিসেবে হাসপাতালে গিয়েছিলেন অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক।  

অস্ট্রেলিয়ান টিভি চ্যানেল সেভেনের হয়ে ধারাভাষ্য দিচ্ছেন এবার পন্টিং। চ্যানেল সেভেনের এক মুখপাত্র জানান, ‘পন্টিং অসুস্থ এবং আজকের দিনের বাকি অংশে ধারাভাষ্য দিতে পারবেন না। শনিবার বা টেস্টের বাকি অংশে ধারাভাষ্য দিতে পারবেন কি না তা এখনো জানা যায়নি। ’

অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ফক্স স্পোর্টসের সূত্রমতে, মধ্যাহ্ন ভোজের সময় গোপনে রয়্যাল পার্থ হাসপাতালে নেওয়া হয় পন্টিংকে। হৃদরোগের কারণে এ বছর কঠিন সময় পার করছে অস্ট্রেলিয়া ক্রিকেট।  গত মার্চে একই দিনে পৃথিবী ছেড়ে চলে যান দুই সাবেক ক্রিকেটার রড মার্শ ও শেন ওয়ার্ন। সেই শোক কাটতে না কাটতেই আরেকটি মৃত্যুর খবর শুনতে হয়। গত মে মাসে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান সাবেক অলরাউন্ডার অ্যান্ড্রু সায়মন্ডস।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa