ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তিন উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
তিন উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

ভারতের দেওয়া রেকর্ড ৪১০ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ দল। এখন পর্যন্ত ১২ ওভার শেষে টাইগারদের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ৭৩ রান।

  দুই ওপেনার লিটন দাস এবং এনামুল হক বিজয়ের পর সাজঘরের পথ ধরেছেন মুশফিকুর রহিমও।

বড় রান তাড়া করতে নেমে যে ধীরস্থির মানসিকতার প্রমাণ দেয়ার দরকার ছিল, সেটা দিতে পারলেন না এনামুল হক বিজয়। পুরো সিরিজে ব্যর্থতার পরিচয় দিলেন। ৭ বলে ৮ রান করে আবারও আউট হয়ে গেলেন তিনি।  ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে ১৪, দ্বিতীয় ম্যাচে তিনি আউট হয়েছিলেন ১১ রানে। এবার ৮ রানে আউট হলেন তিনি।

এরপর অবশ্য সাকিব আল হাসানকে সঙ্গে দিয়ে ভালোই এগোনোর আভাস দেন লিটন। তবে আবারো বড় ইনিংস খেলতে ব্যর্থ হলেন টাইগার এই অধিনায়ক। মোহাম্মদ সিরাজের বলে শার্দুল ঠাকুরের কাছে ক্যাচ দিয়ে ২৬ বলে ব্যক্তিগত ২৯ রান করে ফিরে যান তারকা এই ওপেনার।

মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে লড়াই শুরু করতে চেয়েছিলেন সাকিব। তবে ১৩ বলে ৭ রান করে অক্ষর প্যাটেলের বলে বোল্ড হয়ে ফিরে যান তিনি।  এই রিপোর্ট লেখা পর্যন্ত সাকিব ২৮ রানে এবং ইয়াসির আলি শূণ্য রানে অপরাজিত রয়েছেন।  

শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের শেষ ওয়ানডেতে বাংলাদেশকে ৪০৯ রানের পাহড়সম লক্ষ্য দিয়েছে ভারতীয় দল।  ১৩১ বলে ২১০ রানের বিধ্বংসী ইনিংস খেলে সবটুকু আলো নিজের করে নিয়েছেন কিশান। অবশ্য এই ম্যাচের আগেই ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ দল।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।