ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আফিফ-ক্যাম্পারের ঝড়ো ব্যাটিংয়ে চট্টগ্রামের মাঝারি সংগ্রহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
আফিফ-ক্যাম্পারের ঝড়ো ব্যাটিংয়ে চট্টগ্রামের মাঝারি সংগ্রহ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বের দ্বিতীয় ম্যাচে ম্যাক্স ও’ডাউডের ধীরগতির শুরুর পর আফিফ হোসাইন ও কার্টিস ক্যাম্পারের ঝড়ো ইনিংসে ফরচুন বরিশালের বিপক্ষে মাঝারি সংগ্রহ পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।  

আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করতে পারে চট্টগ্রাম।

ব্যাট করতে নামা চট্টগ্রামের ওপেনার মেহেদি মারুফ শুরুতেই ৫ রান সংগ্রহ করে বিদায় নেন। এরপর ম্যাক্সকে সঙ্গ দিয়ে কিছুক্ষণ সংগ্রহ বাড়াতে থাকেন উন্মুক্ত চাঁদ। ১৬ রান করে তিনিও ফেরে সাজঘরে। একপ্রান্ত আগলে ম্যাক্সকে ফেরান খালেদ আহমেদ। ৩৪ বলে ৩৩ রান বিদায় নেন তিনি। যদিও ব্যাট চালাতে থাকেন আফিফ। মাঝে ২ রান করে বিদায় নেন চট্টগ্রাম অধিনায়ক শুভাগত হোম।

দারুণ ব্যাট করা আফিফের ইনিংস থামে ৩৭ রানে। ২৩ বলে ২ ছক্কা ও ৩ চারে এই ইনিংস সাজান বাংলাদেশি অলরাউন্ডার। শেষদিকে কার্টিস ক্যাম্পার ও ইরফান শুক্কুরের ৩৯ বলে ৬৬ রানের জুটিতে মাঝারি সংগ্রহ পায় চট্টগ্রাম। ক্যামিও ইনিংস খেলা ক্যাম্পার ২৫ বলে ২ ছক্কা ও ৪ চারে ৪৫ রানে অপরাজিত থাকেন। শেষ বলে রান আউট হওয়া ইরফান শুক্কুর করেন ১৯ বলে ২০ রান।

বরিশালের পক্ষে জোড়া উইকেট পান কামরুল ইসলাম ও খালেদ আহমেদ। একটি উইকেট পান মোহাম্মদ ওয়াসিম।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।