ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লিটন-রিজওয়ানের ফিফটিতে কুমিল্লার মাঝারি সংগ্রহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
লিটন-রিজওয়ানের ফিফটিতে কুমিল্লার মাঝারি সংগ্রহ ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আরও একবার রানের দেখা পেলেন লিটন দাস। তার দারুণ ফিফটির পর জনসন চার্লসের বিধ্বংসী ব্যাটিং ও মোহাম্মদ রিজওয়ানের পঞ্চাশোর্ধ ইনিংসে খুলনা টাইগার্সের বিপক্ষে মাঝারি সংগ্রহ পেয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

 

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ টস হেরে আগে ব্যাট করতে নামে কুমিল্লা। নির্ধারিত ২০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৬৫ রানের সংগ্রহ পায় ইমরুল কায়েসের দল।  

লিটন ও রিজওয়ানের ব্যাটে কুমিল্লার শুরুটা হয় দারুণ। উদ্বোধনী জুটিতে ৫৯ বলে ৬৫ রান সংগ্রহ করেন তারা। এরপর ৯ চারে ফিফটি পূর্ণ করা লিটন দাস বিদায় নিলেও থিতু হয়ে থাকেন রিজওয়ান। তাকে সঙ্গ দিতে নেমে ব্যাটে ঝড় তোলেন চার্লস। রিজওয়ানের সঙ্গে ৩৮ বলে গড়েন ৬০ রানের জুটি।  

সপ্তদশ ওভারে চার্লসকে ফেরান ওয়াহাব রিয়াজ। ২২ বলে ৫ ছক্কায় ৩৯ রান করে সাঝঘরে ফেরেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটার। শেষদিকে ৪২ বলে ফিফটি পূর্ণ করেন রিজওয়ান। খুশদিল শাহকে সঙ্গে নিয়ে দলকে এনে দেন মাঝারি সংগ্রহ। ৪৭ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন তিনি। খুশদিল করেন অপরাজিত ১৩ রান।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।