ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সফরের জন্য পিএসএলকে মঈনের ‘না’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
বাংলাদেশ সফরের জন্য পিএসএলকে মঈনের ‘না’

দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও বাংলাদেশ সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অ্যালেক্স হেলস। শুধুমাত্র পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলবেন বলে! তবে এক্ষেত্রে একদমই বিপরীত তার সতীর্থ মঈন আলী।

দেশের জন্য পিএসএলকে না বলতে যাচ্ছেন এই ইংলিশ অলরাউন্ডার। এমনটাই জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর।

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে চলতি মাসেই ঢাকায় আসছে ইংল্যান্ড। যেখানে অধিনায়ক জস বাটলারের ডেপুটি হিসেবে থাকবেন মঈন। আগামী অক্টোবরে ভারতে ওয়ানডে বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের এই বাংলাদেশ সফর যে কার্যকরী, তা ভালোভাবেই বোঝেন তিনি। তাই পিএসএলে এবার ইসলামাবাদ ইউনাইটেডের জার্সিতে দেখা যাবে না তাকে।

এক মার্চ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ৩ মার্চ একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। ৬ মার্চ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এরপর সাগরিকায় তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ৯ মার্চ। টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটি ম্যাচের জন্য আবারও দুই দল ফিরবে ঢাকায়। ১২ ও ১৪ মার্চ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে।  

এদিকে আগামী ১৩ ফেব্রুয়ারি শুরু হবে পিএসএলের অষ্টম আসর।

বাংলাদেশ সময়:  ১৪৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad