ঢাকা, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

ক্রিকেট

ভাসকে পারিশ্রমিক না দেওয়ার অভিযোগ অস্বীকার করলো ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
ভাসকে পারিশ্রমিক না দেওয়ার অভিযোগ অস্বীকার করলো ঢাকা

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে এবারের বিপিএলে নিজেদের শেষ ম্যাচ খেলেছে ঢাকা ডমিনেটর্স। ওই ম্যাচের পর আনুষ্ঠানিক ফটোসেশন করে ঢাকা ডমিনেটর্স।

যেখানে ছিলেন না কোচ চামিন্দা ভাস, ম্যানেজার মেহরাব হোসেন অপি ও সহকারী কোচ মুনিম।  

পারিশ্রমিক ইস্যুতে তারা আসেননি বলে খবর জানা যায়। তবে ঢাকার পক্ষ থেকে মিডিয়া ম্যানেজার মোহাম্মদ ফাইয়াজ দাবি করছেন, প্লেয়ার লিস্টে ভুলের জের ধরে পুরো ম্যাচই ‘রাগ’ করে ছিলেন ভাস। এ কারণেই আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নেননি লঙ্কান কিংবদন্তি।  

একই সঙ্গে তিনি জানান, ভাসকে ‘বোঝাতে’ ব্যস্ত থাকায় ফটোসেশনে আসতে পারেননি ম্যানেজার মেহরাব অপিও। অন্যদিকে সহকারী কোচ মুনিম ‘চেয়ারে অপেক্ষা করে বিরক্ত হয়ে’ দলের ফটোসেশনে অংশ নেননি বলে জানান ঢাকার মিডিয়া ম্যানেজার।   

এ ব্যাপারে জানতে আগেই ম্যানেজার অপির মুঠোফোনে যোগাযোগ করা হয়েছিল। তিনি প্রথমে কল ধরেন ও প্রশ্ন শুনেন। তার কাছে জানতে চাওয়া হয়, আপনাদের ফটোসেশনে না থাকার কোনো নির্দিষ্ট কারণ আছে কী? এমন প্রশ্ন শোনার পর অপি ‘আপনার কথা কেটে কেটে আসছে’ বলে কল রেখে দেন। পরে ফোন করা হলেও তিনি ধরেননি, জবাব দেননি ম্যাসেজেরও।  

ম্যাচ শেষে ঢাকার অধিনায়ক নাসির হোসেনের সংবাদ সম্মেলনেও আসে পেমেন্ট ইস্যুটি। ক্রিকেটারদের আর্থিক বিষয়েও জটিলতা ছিল, নাসির বলছেন, নিয়ম অনুযায়ীই টাকা পেয়েছেন তারা।  

তিনি বলেছেন, ‘আমার মনে হয় অনেক প্লেয়ার ৭৫ শতাংশ পেয়েছে, আমিও পেয়েছি, আরও ২৫ শতাংশ বাকি আছে। যখন কথা হয়েছে, তারা বলেছে, আমার মনে হয় চুক্তিতেই এমন আছে, বিপিএল শেষ হলে বাকি এক মাসের মধ্যেই বাকি পেমেন্ট দিয়ে দেবে। প্রথম পেমেন্টটা পেতে আমাদের একটু দেরি হয়েছে, তারপর তিনটা পেমেন্ট খুব তাড়াতাড়ি পেয়ে গেছি। ’

আরও পড়ুন- পারিশ্রমিক না পেয়ে ফটোসেশনে আসেননি ঢাকার কোচ!

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।