ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কেক কেটে হেরাথের জন্মদিন পালন হাথুরু-তামিমের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
কেক কেটে হেরাথের জন্মদিন পালন হাথুরু-তামিমের

সিলেট থেকে: ‘আপনার বয়স কি ৫৫ বছর?’ প্রশ্নটা শুনে একটু থমকেই গেলেন রঙ্গনা হেরাথ। এরপর তার সঙ্গে সাংবাদিকদের রসিকতা হলো বেশ।

অপেক্ষাকৃত তরুণ এক সাংবাদিক বললেন, ‘আপনি দেখতে আমার মতোই...২৩-২৫ বছর। ’ 

লঙ্কান স্পিন কিংবদন্তি হেসে বললেন, ‘আপনার মতো বয়স, ঠিক বলেছেন। কিন্তু আপনার মতো স্লিম (চিকন) কিন্তু আমি না। ’ এরপর সংবাদ সম্মেলন শুরু হলো, হেরাথ কথা বললেন বেশ কিছুক্ষণ।

সেখানেও অবশ্য থাকলো তার জন্মদিনের রেশ। জন্মদিনের শুভেচ্ছা পেলেন সাংবাদিকদের কাছ থেকে। জানালেন ধন্যবাদও। রোববার বৃষ্টির দিনে একাই অনুশীলনে এসেছিলেন তামিম ইকবাল। তার সঙ্গী ছিলেন হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও রঙ্গনা হেরাথ।

সঙ্গে ম্যানেজার নাফিস ইকবাল ও হাথুরুসিংহেকে নিয়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে হেরাথের জন্মদিনের কেক কেটেছেন অধিনায়ক তামিম ইকবাল।  

১৯৭৮ সালের ১৯ মার্চ শ্রীলঙ্কার কুরোনেগালায় জন্ম নেন হেরাথ। আজ তিনি ৪৫ পূর্ণ করলেন। লঙ্কানদের হয়ে ওয়ানডেতে ৭১ ম্যাচে ৭৪, টেস্টে ৯৩ ম্যাচে ৪৩৩ ও টি-টোয়েন্টিতে ১৭ ম্যাচে ১৮ উইকেট নেওয়া হেরাথ এখন বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং কোচ।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।