ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ভাড়া করা বিমানে আইপিএল খেলতে গেলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
ভাড়া করা বিমানে আইপিএল খেলতে গেলেন মোস্তাফিজ

আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ করেই ঢাকায় ফিরেছিলেন মোস্তাফিজুর রহমান। এরপর আজ আইপিএলের ষোড়শ আসরে অংশ নিতে তিনি উড়াল দিয়েছেন ভারতের উদ্দেশে।

 

আজ শনিবার সকাল ৮টায় একটি চার্টার্ড ফ্লাইটে ঢাকা ছাড়েন টাইগারদের এই বাঁহাতি পেসার। আজ রাতে লক্ষ্ণৌ সুপার জায়ান্টের বিপক্ষে খেলবে মোস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালস। ম্যাচটির আগেই দলের সঙ্গে যোগ দেবেন 'কাটার মাস্টার'।

দিল্লির একাদশে ফিজের সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি। কারণ দলটিতে বিদেশি পেসার হিসেবে তার সঙ্গী দক্ষিণ আফ্রিকার আনরিখ নরকিয়া। কিন্তু নেদারল্যান্ডসের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার সিরিজ থাকায় মোস্তাফিজের দিল্লির একাদশে থাকার সম্ভাবনা বেশি।

তবে আইপিএলে সুযোগ পাওয়া বাকি দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং লিটন কুমার দাসের যাওয়া এখনো অনিশ্চিত। বিসিবি এখনও তাদের এনওসি দেয়নি। ৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচে তাদের খেলানোর ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে বিসিবি। মোস্তাফিজ টেস্ট না খেলায় তাকে সেই বাধ্যবাধকতার মাঝে পড়তে হয়নি।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।