ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ইমরুলের সেঞ্চুরি ও রিয়াদের ৭১, মোহামেডানের ৩৪৮

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
ইমরুলের সেঞ্চুরি ও রিয়াদের ৭১, মোহামেডানের ৩৪৮

শুরুর দিকটা একদমই ভালো কাটছিল না মোহামেডান স্পোর্টিং ক্লাবের। টানা হারের মধ্যে ছিল দলটি।

আস্তে আস্তে ঘুরে দাঁড়াচ্ছে তারা। সিটি ক্লাবের বিপক্ষে রীতিমতো গড়েছে রান পাহাড়। ইমরুল কায়েস সেঞ্চুরি করেছেন, হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। শেষদিকে ছোট ছোট ইনিংসে দলের রান বড় করেছেন সাকিব আল হাসান, মাহিদুল ইসলাম অঙ্কন ও আরিফুল ইসলাম।  

শনিবার সাভারের বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে সিটি ক্লাবের সামনে ৩৪৯ রানের বড় লক্ষ্য দিয়েছে মোহামেডান। টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে এই রান করেছে তারা।  

উদ্বোধনী জুটি অবশ্য খুব একটা বড় হয়নি মোহামেডানের। ১৬ বলে ১১ রান করে রনি তালুকদার আউট হলে ভেঙে যায় ১৯ রানের জুটি। এরপর সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজও ফেরেন দ্রুতই। ২০ বলে ১৩ রান করে সৌম্য ও ৮ বলে ৬ রান করে আউট হয়ে যান মিরাজ।  

৭৫ রানে তিন উইকেট হারিয়ে ফেলার পর দলের হাল ধরেন মাহমুদউল্লাহ রিয়াদ ও অধিনায়ক ইমরুল কায়েস। ৫৯ বলে ৭ চার ও ৪ ছক্কায় ৭১ রানের ইনিংস খেলেন রিয়াদ। তবে সেঞ্চুরি করেন কায়েস। রিটায়ার্ড আউট হওয়ার আগে ১০ চার ও ৩ ছক্কায় ১২১ বলে ১১৪ রান করেন তিনি।  

তাদের বিদায়ের পর হাফ সেঞ্চুরি হাঁকান অঙ্কন। ২ চার ও ৪ ছক্কার ইনিংসে ৫২ বলে ৬৫ রান করেন তিনি। আইরিশদের বিপক্ষে টেস্ট শেষে এ ম্যাচে খেলেছেন সাকিব আল হাসান। ২ চার ও ১ ছক্কায় ১৬ বলে ২৬ রান করে রায়ান রাফসান রহমানের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন তিনি। শেষদিকে ৬ বলে অপরাজিত ১৪ রান করেন আরিফুল হক। সিটি ক্লাবের হয়ে ১০ ওভারে ৬৮ রান দিয়ে ৩ উইকেট নেন রায়ান রাফসান।  

বাংলাদেশ সময় : ১৩৪১ ঘণ্টা, ৮ এপ্রিল, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।