ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

আইপিএলের মাঝপথে বিয়ের পিঁড়িতে বসছেন মার্শ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
আইপিএলের মাঝপথে বিয়ের পিঁড়িতে বসছেন মার্শ

আইপিএলের মাঝেই বিয়ের পিঁড়িতে বসছেন মিচেল মার্শ। এ কারণে সপ্তাহখানেকের ছুটি নিয়ে দেশে ফিরে গেছেন এই অস্ট্রেলিয়ান অলরাউন্ডার।

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে দুর্দান্ত ফর্মে থাকা মার্শ আইপিএলে খেলছেন দিল্লি ক্যাপিটালসের জার্সিতে। তবে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে ফেললেও আলো ছড়াতে পারেননি তিনি। লক্ষ্ণৌ সুপার জায়ান্টের বিপক্ষে প্রথম ম্যাচে ‘গোল্ডেন ডাক’ মেরেছিলেন, আর দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে করতে পেরেছিলেন মাত্র ৪ রান। এরপরই বিয়ের জন্য ছুটি নিয়েছেন তিনি। তার বদলে খেলতে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার রভমান পাওয়েলকে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ৩১ বছর বয়সী মার্শ কয়েক সপ্তাহের জন্য অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন। তাই আপাতত তাকে পাবে না দিল্লি। এ ব্যাপারে দিল্লির বোলিং কোচ জেমস হোপস বলেন, ‘মার্শকে আমরা কয়েকটা ম্যাচে পাবো না। সে বিয়ে করতে দেশে ফিরছে। ইনজুরি কাটিয়ে ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে বল করতে শুরু করেছিল সে। আইপিএলের দুটো ম্যাচেই দারুণ বল করেছে। আশা করছি, আরো শক্তিশালী হয়ে ফিরে আসবে মার্শ। '

এদিকে আজ বিকেলে গুয়াহাটিতে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে দিল্লি। এরইমধ্যে টানা দুই হারে টেবিলের তলানিতে চলে গেছে ডেভিড ওয়ার্নারের দল। আজকের ম্যাচ দিয়ে ঘুরে দাঁড়াতে চাইবে তারা। এই ম্যাচ দিয়ে আসরে প্রথমবার মাঠে নামতে পারেন বাংলাদেশের তারকা পেসার মোস্তাফিজুর রহমান।  

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।