ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

সন্ধ্যায় আইপিএল খেলতে যাচ্ছেন লিটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
সন্ধ্যায় আইপিএল খেলতে যাচ্ছেন লিটন

অবশেষে শেষ হচ্ছে অপেক্ষা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো ডাক পেয়েছেন লিটন দাস।

কিন্তু এই ব্যাটারের খেলতে যাওয়া নিয়ে জল্পনা-কল্পনা ছিল অনেক। বিসিবি অনাপত্তিপত্র দেবে কি না, দিলেও কবে এসব নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে বেশ।  

আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট শেষ করেই যেতে হচ্ছে তাকে। ম্যাচটি শেষ হওয়ার পর একদিন লিটন পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। রোববার সন্ধ্যায় তিনি উড়াল দিচ্ছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে।

এদিকে পুরো টুর্নামেন্টে খেলতে পারবেন না বলে লিটনের জাতীয় দলের সতীর্থ সাকিব আল হাসান তো শেষ পর্যন্ত যাননি আইপিএলে। তারও খেলার কথা ছিল কলকাতাতেই। সাকিবের জায়গায় জেসন রয়কে দলে নিয়েছে তারা।  

তবে টেস্ট দলে না থাকায় বাংলাদেশের আরেক ক্রিকেটার মোস্তাফিজুর রহমান চলে গেছেন আগেই। যদিও দিল্লি ক্যাপিটালস ইতোমধ্যে তিন ম্যাচ খেললেও কোনোটিতেই সুযোগ পাননি মোস্তাফিজ।  

আইপিএল খেলতে বিসিবি ক্রিকেটারদের অনাপত্তিপত্র দিয়েছে আগামী ৪ মে পর্যন্ত। ইংল্যান্ডের চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে সুপার লিগের ম্যাচ আছে। সেগুলোতে খেলতে হবে লিটন ও মোস্তাফিজকে।

বাংলাদেশ সময় : ১০২৩ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৩
এমএইচবি/এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।