ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শেখ জামালের বড় জয়, হৃদয়ের আক্ষেপ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
শেখ জামালের বড় জয়, হৃদয়ের আক্ষেপ ম্যাচ-সেরার পুরস্কার হাতে তাওহিদ হৃদয়

শুরুতে প্রাইম ব্যাংকের টপ-অর্ডারদের মধ্যে থিতু হতে পারলেন না কেউ। অনেকটা একাই লড়লেন মুশফিকুর রহিম।

এরপর জবাব দিতে নেমে তাওহিদ হৃদয় পুড়লেন সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপে, তবে জেতালেন দলকে।

বৃহস্পতিবার বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শুরুতে ব্যাট করতে নেমে ২৪৪ রানে অলআউট হয় প্রাইম ব্যাংক। জবাব দিতে নেমে ২০ বল হাতে রেখে ম্যাচ জেতে শেখ জামাল।  

টস হেরে ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংকের কোনো ব্যাটারই সুবিধা করতে পারেননি। একমাত্র হাফ সেঞ্চুরি আসে অভিজ্ঞ মুশফিকুর রহিমের ব্যাটে। ৭ চার ও ১ ছক্কায় ৭৫ বলে ৭৭ রান করে এবাদত হোসেনের বলে বোল্ড হন তিনি।  ১০ ওভারে ৪১ রান খরচ করে ৪ উইকেট নেন এবাদত।  

জবাবে শেখ জামালের রবিউর ইসলাম রবি ও ফজলে মাহমুদ রাব্বি ফিরে যান অল্পতেই। তবে উদ্বোধনী ব্যাটার সাইফ হাসান ৭ চার ও ৩ ছক্কায় ৮০ বলে করেন ৭০ রান। তার বিদায়েও গন্তব্য হারায়নি শেখ জামাল।

১১৩ রানে ৩ উইকেট হারানো দলটির বাকি পথ টেনে নেন অধিনায়ক নুরুল হাসান সোহান ও তাওহিদ হৃদয়। ৬ চার ও ৩ ছক্কায় ১১৮ বলে ৯৮ রান করে হৃদয় ও ৫৯ বলে ৪৪ রান করে অপরাজিত থাকেন সোহান।

১০ ম্যাচে ৯ জয় ও ১ হারে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে শেখ জামাল। সমান পয়েন্ট হলেও রানরেটে এগিয়ে থাকার কারণে শীর্ষে আবাহনী লিমিটেড।

বাংলাদেশ সময় : ১৯৫৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।