ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

আইপিএলে অভিষেক লিটনের, মোস্তাফিজ নেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
আইপিএলে অভিষেক লিটনের, মোস্তাফিজ নেই

এবারের আইপিএলে বাংলাদেশের হয়ে খেলছেন কেবল লিটন দাস ও মোস্তাফিজুর রহমান। সবকিছু ঠিকঠাক থাকলে আইপিএলে আজ মুখোমুখি হওয়ার কথা ছিল তাদের।

কিন্তু লিটনকে কলকাতা নাইট রাইডার্স নিলেও মোস্তাফিজকে খেলাচ্ছে না দিল্লি ক্যাপিটালস।

অরুন জেটলি স্টেডিয়ামে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দিল্লি। দলটির হয়ে এর আগে দুটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন মোস্তাফিজুর রহমান। কিন্তু বল হাতে তার পারফরম্যান্স ছিল নাজুক। প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৪ ওভারে ৩৮ রান দিয়ে ১ উইকেট পান তিনি। দ্বিতীয় ম্যাচে ৩ ওভারে ৪১ রান দিলেও কোনো উইকেটের দেখা পাননি। তাই আজ বাঁহাতি এই পেসারের পরিবর্তে ফিল সল্টকে একাদশে নিয়েছে দিল্লি ক্যাপিটালস।  

মোস্তাফিজ না থাকার দিনই কপাল খুলে গেল লিটনের। আইপিএলে আজ অভিষেক হচ্ছে তার। গত ম্যাচের থেকে আজ চারটি পরিবর্তন এনেছে কলকাতা। রহমানউল্লাহ গুরবাজের জায়গায় আজ ব্যাট হাতে দেখা যাবে লিটনকে। আইপিএলে যাওয়ার আগে বেশ ছন্দে ছিলেন ডানহাতি এই ব্যাটার। সেই ছন্দ ধরে রাখাই চ্যালেঞ্জের তার জন্য।

দিল্লি একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মিচেল মার্শ, মনিশ পান্ডে, ফিল সল্ট, ললিত যাদব, আমান খান, অক্ষর প্যাটেল, কুলদ্বীপ যাদব, আনরিখ নরকিয়া, ইশান্ত শর্মা ও মুকেশ কুমার।

কলকাতা একাদশ: ভেঙ্কটেশ আইয়ার, লিটন দাস, জেসন রয়, সুনীল নারাইন, নীতিশ রানা (অধিনায়ক), রিংকু সিং, মন্দ্বীপ সিং, আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, উমেশ যাদব, কুলওয়ান্ত, খেজরোলিয়া।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩

এএইচএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।