ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টি থেকেও অবসরে ওয়ার্নার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
টি-টোয়েন্টি থেকেও অবসরে ওয়ার্নার

আগেই জানিয়েছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের এই ফরম্যাট থেকে অবসর নেবেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। আজ আফগানিস্তানের কাছে বাংলাদেশের হারের পর অস্ট্রেলিয়ার সেমির স্বপ্ন ভেঙ্গে গেছে।

এরপরই ওয়ার্নারের টি-টোয়েন্টি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষনা নিজেদের ফেসবুক পেজে দিয়েছেন অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

ভারত ও আফগানিস্তানের বিপক্ষে হারের ফলে সমীকরণের মারপ্যাচে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ যাত্রা শেষ হয়েছে সুপার এইট থেকেই। তাই ভারতের বিপক্ষে ম্যাচই ডেভিড ওয়ার্নারের খেলা শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ হয়ে থাকলো।  

গত গ্রীষ্মে টেস্ট ক্রিকেটকে বিদায় বলা ডেভিড ওয়ার্নার ওয়ানডে থেকে অবসর নিয়েছেন। এখন টি-টোয়েন্টি ক্যারিয়ার শেষ হলে কার্যত আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হল ওয়ার্নারের। ক্রিকেট অস্ট্রেলিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ডেভিড ওয়ার্নারের টি-টোয়েন্টি পরিসংখ্যান সম্বলিত পোস্টে তাকে ধন্যবাদ দিয়েছে।

অস্ট্রেলিয়ার পক্ষে ১১০ টি-টোয়েন্টি খেলে ৩২৭৭ রান করেছেন তিনি, সেটাও ১৪২.৪৭ স্ট্রাইক রেটে। ওয়ানডে বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতেছেন ডেভিড ওয়ার্নার। ৩৭ বছর বয়সী ওয়ার্নার ৪৯ সেঞ্চুরিতে আন্তর্জাতিক ক্যারিয়ারে করেছেন প্রায় ১৯ হাজার রান।

বাংলাদেশ সময়:
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।