ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বৃষ্টি থামার পর সরানো হচ্ছে কভার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, মে ১২, ২০২৩
বৃষ্টি থামার পর সরানো হচ্ছে কভার

অবশেষে চেমসফোর্ডে বৃষ্টি থেমেছে। সরানো হচ্ছে কভারও।

খুব শিগগিরই টস হতে পারে।

প্রথম ওয়ানডে বৃষ্টিতে ভেসে যাওয়ায় দ্বিতীয় ম্যাচটির দিকেই নজর দর্শক-সমর্থকদের। কিন্তু দ্বিতীয় ওয়ানডের শুরুতেও বাধা হয়েছে বৃষ্টি। বাংলাদেশ সময় ৩টা ১৫ মিনিটে টস হওয়ার কথা থাকলেও সেটি হয়নি। ইংল্যান্ডের চেমসফোর্ডে গুঁড়িগুঁড়ি বৃষ্টি শুরু হয় বলে টুইটারে জানায় ক্রিকেট আয়ারল্যান্ড।  

মাঠ পরিদর্শনে নেমেছিলেন আম্পায়াররাও। কিন্তু তারা নির্দিষ্ট করে জানাতে পারেননি কখন শুরু হবে ম্যাচ। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত বৃষ্টি পুরোপুরি থেমেছে। গ্রাউন্ডসম্যানরা কভার সরিয়ে নিচ্ছেন। তবে টস কখন কবে তা এখনও নিশ্চিত নয়।

এর আগে প্রথম ওয়ানডেতে বাংলাদেশ পুরো ৫০ ওভার ব্যাট করে। মুশফিকুর রহিমের হাফ সেঞ্চুরিতে ৯ উইকেট হারিয়ে করে ২৪৬ রান। পরে ব্যাটিংয়ে নামে আয়ারল্য্যান্ডও। ১৬ ওভার ৩ বল খেলে ৩ উইকেট হারিয়ে তারা ৬৫ রান করার পর বৃষ্টি নেমে আসে। পরে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।  

সিরিজের শেষ ওয়ানডে হবে ১৪ মে, একই ভেন্যুতে। তবে বাংলাদেশের জন্য সিরিজটির ওই অর্থে কোনো গুরুত্বই ছিল না। আয়ারল্যান্ডের জন্য যেটুকু ছিল, তাও প্রথম ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার পর শেষ হয়েছে। সফরকারীদের ৩-০ ব্যবধানে হারাতে পারলে সরাসরি বিশ্বকাপ খেলতো তারা। কিন্তু এখন দক্ষিণ আফ্রিকার খেলা নিশ্চিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, মে ১২, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।