ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ আগে বোলিংয়ে, ম্যাচ ৪৫ ওভারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, মে ১২, ২০২৩
বাংলাদেশ আগে বোলিংয়ে, ম্যাচ ৪৫ ওভারের

দুই ঘণ্টারও বেশি সময় পর হলো বাংলাদেশ-ওয়ানডে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টির টস। যেখানে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তামিম ইকবাল।

দেরিতে শুরু হওয়ায় ম্যাচ হবে ৪৫ ওভারের।  

এই সিরিজটি বেশি গুরুত্বপূর্ণ ছিল আয়ারল্যান্ডের জন্য। বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হারাতে পারলে তারা সরাসরি খেলতো এ বছরের ওয়ানডে বিশ্বকাপে। কিন্তু দুর্ভাগ্য সঙ্গী হয় তাদের।  

বৃষ্টির কারণে ইংল্যান্ডের চেমসফোর্ডের প্রথম ওয়ানডে পরিত্যক্ত ঘোষণা করা হয়। পরের দুই ম্যাচ তাই এখন অনেকটাই নিয়মরক্ষার। দ্বিতীয়টির শুরুতেও বাধা হয়েছে বৃষ্টি। এমন ম্যাচে খেলতে নেমে একাদশে কোনো বদল আনেনি বাংলাদেশ।  

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, ইবাদত হোসেন চৌধুরি, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, স্টিভেন ডোহেনি, অ্যান্ড্রু বালবার্নি, হ্যারি টেক্টর, লরকান টাকার, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, অ্যান্ডি ম্যাকব্রাইন, মার্ক অ্যাডায়ার, জশ লিটল, গ্রাহাম হিউম।

বাংলাদেশ সময় : ১৭৩৩ ঘণ্টা, ১২ মে, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।