ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ-আফগানিস্তান টেস্ট দেখা যাবে ১০০ টাকায়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুন ১১, ২০২৩
বাংলাদেশ-আফগানিস্তান টেস্ট দেখা যাবে ১০০ টাকায়

 

 

আফগানিস্তানের বিপক্ষে ঈদের আগে-পরে মিলিয়ে তিন ফরম্যাটেই সিরিজ খেলবে বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্টটি শুরু হবে ১৪ জুন থেকে।

এই ম্যাচের টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সর্বনিম্ন ১০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা। নর্থ ও সাউথ স্ট্যান্ড থেকে টেস্ট ম্যাচ দেখতে তাদের খরচ করতে হবে দুইশ টাকা। ক্লাব হাউজ ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডের টিকির মূল্য ধরা হয়েছে পাঁচশ টাকা। এছাড়া সর্বোচ্চ ১০০০ টাকা রাখা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল নয়টা থেকে পাঁচটা অবধি টিকিট কাটা যাবে। ১৩ জুন থেকে ম্যাচ চলাকালীন প্রতিদিনই টিকিট কাটতে পারবেন দর্শকরা। আগের সিরিজের মতো এবারও অনলাইনে টিকিট কাটা যাবে বলে বিসিবির মিডিয়া বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে।

১৪ থেকে ১৮ জুন মিরপুরে একমাত্র টেস্ট খেলে দেশে ফিরে যাবে আফগানরা। এরপর ৫ জুলাই থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে ওয়ানডে সিরিজ। এখন অবধি আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্টই খেলেছে বাংলাদেশ, ২০১৯ সালে ওই ম্যাচটিতে হেরেছিল সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ সময় : ১৮১২ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।