ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

সাকিবের নেতৃত্বে আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সাকিবের নেতৃত্বে আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা

চলতি বছর ভিন্ন ধাচের টি-টোয়েন্টি খেলছে বাংলাদেশ। ইংল্যান্ডের পর আয়ারল্যান্ডকেও এই ফরম্যাটে হারায় তারা।

এবার আফগানিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ। দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য সাকিব আল হাসানের নেতৃত্বে স্কোয়াড ঘোষণা করেছে স্বাগতিকরা।

এই সিরিজের দলে ফিরেছেন আফিফ হোসেন ধ্রুব ও পেসার এবাদত হোসেন। সর্বশেষ আয়ারল্যান্ডের বিপক্ষে দলে থাকা উইকেটরক্ষক ব্যাটার জাকের আলি অনিকের জায়গা হয়নি এবার। এর বাইরে আর তেমন বদল আসেনি দলে।

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে রেকর্ড জয় পেয়েছে বাংলাদেশ। ঈদের পর ৫ জুলাই থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৪ ও ১৬ জুলাই হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, আফিফ হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।