ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

তাসকিনের আগুনে বোলিং, বড় জয়ে শুরু বুলাওয়ের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
তাসকিনের আগুনে বোলিং, বড় জয়ে শুরু বুলাওয়ের

ব্যাট হাতে বিধ্বংসী ইনিংস খেললেন অধিনায়ক সিকান্দার রাজা। পরে বল হাতেও রাখলেন বড় ভূমিকা।

তবে কম যাননি তাসকিন আহমেদও। অভিষেক ম্যাচেই বাংলাদেশের এই ডানহাতি পেসার বল হাতে পেয়েছেন উইকেটের দেখা। রানও খরচ করেছেন সবচেয়ে কম। তাদের যুগলবন্দীতে দারুণ জয়ে আসর শুরু করেছে বুলাওয়ে।  

আজ থেকে শুরু হয়েছে জিম আফ্রো টি-টেনের প্রথম আসর। অভিষেক ম্যাচে আজ বুলাওয়ে ব্রেভস মাঠে নেমেছিল হারারে হারিকেনসের বিপক্ষে। আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৮ রান সংগ্রহ করে বুলাওয়ে। ব্যাট হাতে মাত্র ৩০ বলে ৬১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন দলের অধিনায়ক রাজা। ৪টি চার ও ৫টি ছক্কায় সাজানো এই ইনিংস। এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান এসেছে ওপেনার বেন ম্যাকডারমটের ব্যাট থেকে। শেষদিকে তাসকিন ৩ বলে ৪ রান করেন।

জবাবে ১০ ওভার খেললেও ৯ উইকেট হারিয়ে ৭৯ রান সংগ্রহ করতে পারে হারারে। আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবির ১৪ বলে ২২ রানের ইনিংসটি দলীয় সর্বোচ্চ। এছাড়া লোয়ার মিডল অর্ডারে লুক জঙওয়ে খেলেছেন ১০ বলে ২০ রান। বল হাতে ২ ওভারে ১২ রান খরচে ৩ উইকেট নিয়েছেন রাজা। আর তাসকিন ২ ওভারে খরচ করেছেন মাত্র ৭ রান, উইকেট ১টি। এর মধ্যে প্রথম ওভারে মাত্র ১ রান খরচ করেন তিনি। ওই ওভারের প্রথম পাঁচ বলে প্রতিপক্ষ দল ১ উইকেট হারানোর পাশাপাশি কোনো রানই তুলতে পারেনি। মূলত ওই ওভারটিই হারারেকে চাপে ফেলে দেয়।  

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।