ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

আম্পায়ারিং নিয়ে ‘খুবই বিস্মিত’ ভারত অধিনায়ক 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
আম্পায়ারিং নিয়ে ‘খুবই বিস্মিত’ ভারত অধিনায়ক 

রুদ্ধশ্বাস, নাটকীয়তা কী ছিল না এই ম্যাচে। তবে সব ছাপিয়ে ভারতীয় অধিনায়কের হারমানপ্রিত কৌরে কাছে প্রশ্নবিদ্ধ আম্পায়ারিং।

যা খুবই বিস্মিত করেছে তাকে। পরবর্তীতে বাংলাদেশে এলে আম্পায়ারিংয়ের ব্যাপারটা মাথায় রেখেই আসবেন তারা

শনিবার সিরিজ নির্ধারণী ওয়ানডেতে টাই করেছে দুই দল। ২২৫ রানের লক্ষ্যে ভারত জয়ের খুব কাছে থাকলেও শেষ দিকে দুর্দান্ত বোলিংয়ে ম্যাচে ফেরে বাংলাদেশ। তাই এই ম্যাচ থেকে শেখার উপাদান পেয়েছেন হারমানপ্রিত।  

তিনি বলেন, ‘আমি মনে করি অনেক কিছু শেখার ছিল এই ম্যাচ থেকে। ক্রিকেট ছাড়াও, যে মানের আম্পায়ারিং হয়েছে তাতে আমরা খুবই বিস্মিত। কিন্তু...আমরা সামনে যখন বাংলাদেশে আসবো নিশ্চিত করে আসতে হবে এ ধরণের আম্পায়ারিংয়ের মুখোমুখি হতে হবে। ঠিক সেভাবেই আমাদেরকে খেলতে হবে। ’

বাংলাদেশের ব্যাটিংয়ের প্রশংসা করে হারমানপ্রিত বলেন,  ‘তারা ভালো ব্যাটিং করেছে যেটা বলার অপেক্ষা রাখে না। পরিস্থিতি অনুযায়ী দারুণ ব্যাটিং করেছে। প্রচুর সিঙ্গেল রান নিয়েছে যেগুলো খুব ক্রশাল ছিল। মাঝে আমরা কিছু রান দিয়ে দিয়েছি। যদিও পরবর্তীতে আমরা নিয়ন্ত্রণ নিতে পেরেছিলাম। যেটা আগে বললাম, প্যাথেটিক আম্পায়ারিং। আমরা আম্পায়ারের বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে খুবেই হতাশ। ’

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।