ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এলপিএলে ডাক পেলেন তাসকিন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এলপিএলে ডাক পেলেন তাসকিন

জিম্বাবুয়ের ফ্র্যাঞ্চাইজি লিগ জিম আফ্রো টি-১০ এ বুলাওয়ে ব্রেভসের হয়ে খেলছেন তাসকিন আহমেদ। সেখানে বল হাতে দারুণ সময় কাটছে বাংলাদেশের ডানহাতি এই পেসারের।

এর মধ্যেই শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি প্রতিযোগিতা লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) ডাক পেলেন তিনি।  

এলপিএলের দল ডাম্বুলা অরার কাছ থেকে খেলার প্রস্তাব পাওয়ার ব্যাপারটি নিজেই জানিয়েছেন তাসকিন। বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-কে জানিয়েছেন তিনি। তবে এখনও তাকে এনওসি দেওয়া হয়নি বলে জানা গেছে।  

এবারের এলপিএল শুরু হবে আগামী ৩০ জুলাই থেকে। শেষ হবে ২০ আগস্ট। এ সময় জাতীয় দলের কোনো খেলা নেই। যদিও জাতীয় দলের বিশেষ ক্যাম্প চলবে। ওই সময় তাসকিনকে এলপিএলে খেলতে দেওয়া হবে কি না, তা নিশ্চিত নয়।

তাসকিন অবশ্য এর আগেও বাইরের লিগগুলোতে খেলার প্রস্তাব পেয়েছেন। গত বছর পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ও আইপিএল থেকে ডাক এলেও জাতীয় দলের ব্যস্ততায় তা হয়নি। এ বছর কাউন্টি দল ইয়র্কশায়ার থেকেও প্রস্তান এসেছিল তার কাছে। কিন্তু একই কারণে সেই প্রস্তাবও ফিরিয়ে দেন তিনি।  

এদিক বর্তমানে জিম্বাবুয়ের টি-১০ লিগে চুটিয়ে খেলছেন তাসকিন। এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলে ৫ উইকেট নিয়েছেন তিনি। রান খরচেও বেশ কৃপণ এই পেসার। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারিও তাসকিন।  

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।