ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

দলকে জেতাতে পারলেন না মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
দলকে জেতাতে পারলেন না মুশফিক

শেষ বলে জয়ের জন্য দরকার ছিল ৪ রান। এর আগে আজমতউল্লাহ ওমরজাইয়ের টানা চার বলে চার মেরেছেন মুশফিকুর রহিম।

এবার চেষ্টা করেছিলেন শেষ বলটি লং অন ও মিড উইকেটের মাঝখান দিয়ে উড়িয়ে মারার। কিন্তু বল তার ব্যাটের সঙ্গে প্যাডেও আঘাত হানে। তাই এক রান নিয়েই হারের হতাশায় পুড়তে হয় বাংলাদেশি এই ব্যাটারকে।

জিম-আফ্রো টি-টেন লিগে রুদ্ধশ্বাস লড়াইয়ে ডারবান কালান্দেসের কাছে ২ রানে হারে মুশফিকের জোবার্গ বাফেলোস। পাঁচ ম্যাচে এটি তাদের টানা চতুর্থ হার। ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে আছে তারা।

হারারেতে টস হেরে আগে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২১ রান করে ডারবান। সর্বোচ্চ ৪৬ রান করেন টিম সাইফার্ট। এছাড়া ক্রেইগ আরভিন ৩০ ও আসিফ আলী অপরাজিত থাকেন ৩১ রানে।   

জবাব দিতে নেমে ২৮ রানেই দুই উইকেট হারিয়ে ফেলে জোবার্গ। এরপর মোহাম্মদ হাফিজের ৩০ ও ইউসুফ পাঠানের ৩২ রানের ইনিংসে লক্ষ্যের পথে অনেকটাই এগিয়ে যায় তারা। কিন্তু এ দুজন ফিরে গেলে পথ আবারও কঠিন হয়ে পড়ে। শেষ ওভারে লক্ষ্য দাঁড়ায় ২১ রানের। এর আগের ওভারেই ব্যাটিং করতে আসেন মুশফিক। শেষ পর্যন্ত ৬ বল খেলে ৪ চারে ১৮ রান করে অপরাজিত থাকতে হয় তাকে।  

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।