ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এলপিএল খেলতে তাসকিনকে ছাড়পত্র দেবে না বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এলপিএল খেলতে তাসকিনকে ছাড়পত্র দেবে না বিসিবি

তাসকিন আহমেদকে নিয়ে গত কয়েক বছর ধরে বিদেশি লিগগুলোর আগ্রহ বাড়ছে। সর্বশেষ সংযোজন ছিল লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) দল ডাম্বুলা অরা।

তবে আবারও হতাশ হতে হচ্ছে তাসকিনকে। এলপিএল খেলতে তাসকিনকে অনাপত্তিপত্র দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেট অপারেশনস সূত্রে এমন তথ্য জানা গেছে।

এর আগে আইপিএল ও কাউন্টিতে সুযোগ মিললেও বিসিবির কাছ থেকে অনাপত্তিপত্র পাননি। পিএসএলকে ‘না’ বলেছিলেন নিজেই। এবার সুযোগ পেয়েও লঙ্কা প্রিমিয়ার লিগে খেলা হচ্ছে না তাসকিনের। মূলত আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপ সামনে রেখে ইনজুরিপ্রবণ তাসকিনকে অনুমতি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

চলতি বছর দেশের হয়ে বেশির ভাগ ম্যাচেই খেলেছেন। এখন বুলাওয়ে ব্রেভসের হয়ে খেলছেন জিম আফ্রো টি-টেন টুর্নামেন্টে। পেসারদের জন্য বিসিবির ওয়ার্কলোড ম্যানেজম্যান্টের কারণেই তাসকিনের এলপিএলে যাওয়া হচ্ছে না। বিসিবির সঙ্গে সিদ্ধান্ত এটি টিম ম্যানেজম্যান্টেরও।  

তাসকিন এনওসি না পেলেও প্রথমবারের মতো বিদেশি লিগে খেলার অনাপত্তিপত্র পেয়েছেন তাওহিদ হৃদয়। জাফনা কিংসে শোয়েব মালিকের বদলি হিসেবে যাচ্ছেন তিনি। পুরো টুর্নামেন্টের জন্যই অনাপত্তিপত্র পেয়েছেন হৃদয়। এছাড়া এলপিএল খেলতে যাচ্ছেন মোহাম্মদ মিথুন। যাওয়ার কথা রয়েছে সাকিব আল হাসানেরও।

বাংলাদেশ সময় : ১৫০১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এমএইচবি/এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।