ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

ব্যাটিং শুরু করেছেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ১, ২০২৩
ব্যাটিং শুরু করেছেন উইলিয়ামসন ফাইল ছবি

গত মার্চে আইপিএলের খেলার সময় ক্যাচ নিতে গিয়ে চোট পান কেন উইলিয়ামসন। ছিঁড়ে যায় তার ডান হাঁটুর এসিএল।

যে কারণে ছুরি-কাঁচির নিচে যেতে হয় তাকে। ইনজুরির মাত্রা এতোটাই ভয়াবহ ছিল যে, অনেকে ভেবেছিলেন বিশ্বকাপ হয়তো খেলতে পারবেন না তিনি।  

তবে অস্ত্রোপচার শেষে সুস্থ হয়ে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন কিউই ক্রিকেটার। শুরু করেছেন ব্যাটিংও, যদিও কোনো বোলারের বিপক্ষে নয়। থ্রোয়ারের মাধ্যমে নিজেকে কিছুটা ঝালিয়ে নিয়েছেন তিনি।

ব্যাটিংয়ের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে উইলিয়ামসন লেখেন, ‘কয়েকটি থ্রোয়ের জন্য ব্যাট হাতে নেটে ফিরতে পেরে ভালো লাগছে। ’

আইপিএলে গতবার গুজরাট টাইটান্সের হয়ে খেলেছেন উইলিয়ামসন। কিন্তু উদ্বোধনী ম্যাচেই ইনজুরিতে পড়ার পর তার আসর শেষ হয়ে যায় তখনই। এপ্রিলে নিজ দেশ নিউজিল্যান্ডে ফিরে অস্ত্রোপচার করান তিনি। তখন খবর বের হয়েছিল- বিশ্বকাপ খেলার জন্য ফিট না হলে, মেন্টর হিসেবে দলের সঙ্গে ভারতে যাবেন তিনি।  

তবে গত জুনে জানা যায়, বিশ্বকাপ খেলার ইচ্ছেটা এখনো ছেড়ে দেননি উইলিয়ামসন। আসরের উদ্বোধনী ম্যাচের আগেই ফিট হয়ে উঠার সম্ভাবনা আছে তার। সেই প্রক্রিয়া মেনেই এগোচ্ছেন তিনি।

এক সাক্ষাৎকারে উইলিয়ামসন বলেছিলেন, ‘এই মুহূর্তে সপ্তাহ থেকে সপ্তাহ ধরে এগোনোর খুব চেষ্টা করছি। এতো দীর্ঘ মেয়াদী ইনজুরিতে আগে কখনো পড়িনি। তবে অন্যদের সঙ্গে কথা বলে জেনেছি, যাত্রাটা দীর্ঘ হবে তাই খুব বেশি দূরে যদি তাকাই, তাহলে সম্ভবত এটি আমাকে কিছুটা তাড়া করবে।  

‘প্রতি সপ্তাহে ধরে এগোচ্ছি, ছোট ছোট ধাপগুলো পেরিয়ে যাচ্ছি, সেই ছোট্ট জয়গুলোই দারুণ অভিজ্ঞতা এনে দেয়। তবে এটাও জানি যে যাত্রাটা পুরোপুরি মসৃণ হবে না এবং সেই চলার পথে কিছুটা বাধা থাকবেই। ’

বাংলাদেশ সময়:১৬০০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৩
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।