ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার প্রাথমিক দলে নেই লাবুশেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৩
বিশ্বকাপে অস্ট্রেলিয়ার প্রাথমিক দলে নেই লাবুশেন

অস্ট্রেলিয়ার হয়ে গত ৩৮ ওয়ানডে ম্যাচের ৩০টিতেই একাদশে ছিলেন মার্নাস লাবুশেন। কিন্তু নামের প্রতি সুবিচার করতে পারেননি ডানহাতি এই ব্যাটার।

তাই বাদ পড়েছেন বিশ্বকাপের প্রাথমিক দল থেকে।

বিশ্বকাপের জন্য আজ ১৮ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। পরে সেটা ১৫’তে নামিয়ে আনা হবে। সেই ১৮ সদস্যের প্রাথমিক দলকেই সেপ্টেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে স্কোয়াড হিসেবে নির্বাচিত করা হয়েছে। অধিনায়ক প্যাট কামিন্স কবজির ইনজুরিতে ভুগলেও পাঁচ ম্যাচের এই সিরিজে খেলবেন তিনি। তবে থাকছেন না টি-টোয়েন্টি সিরিজে। তার পরিবর্তে সেখানে অধিনায়ক করা হয়েছে অলরাউন্ডার মিচেল মার্শকে।  

শুধু কামিন্সই নয়, টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, ক্যামেরন গ্রিন, ডেভিড ওয়ার্নার ও অ্যাশটন অ্যাগারও। এদিকে বিশ্বকাপের প্রাথমিক দলে জায়গা করে নিয়েছেন অনভিষিক্ত স্পিনার তানভীর সাঙ্গা ও অলরাউন্ডার অ্যারন হার্ডি।

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার প্রাথমিক দল: প্যাট কামিন্স (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, ন্যাথান এলিস, ক্যামেরন গ্রিন, অ্যারন হার্ডি, জশ হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, জশ ইংলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, তানভীর সাঙ্গা, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টইনিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জ্যাম্পা।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।