ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

বাবরকে বিয়ে করতে চান রমিজ রাজা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
বাবরকে বিয়ে করতে চান রমিজ রাজা!

চলমান লঙ্কা প্রিমিয়ার লিগে রানের ফোয়ারা ছোটাচ্ছেন বাবর আজম। স্বদেশি এমন পারফরম্যান্স দেখে বেশ উৎফুল্ল পাকিস্তানের সাবেক ব্যাটার ও ধারাভাষ্যকার রমিজ রাজা।

একের পর এক বিশেষণ দিয়ে পুলকিত করছেন বাবরকে। এবার ধারাভাষ্য কক্ষে বসে অদ্ভুত এক চাহিদাই করে বসলেন তিনি।  

গত সোমবার গল টাইটান্সের বিপক্ষে কলম্বো স্ট্রাইকার্সের হয়ে ৫৯ বলে ১০৪ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেন বাবর।  আগে ব্যাট করে ১৮৯ রানের লক্ষ্য দাঁড় করায় গল। জবাবে বাবরের অপরাজিত সেঞ্চুরিতে এক বল হাতে রেখেই তা পাড়ি দেয় কলম্বো। এমন ইনিংস দেখার পর বাবরকে বিয়ে করতে আপত্তি নেই রমিজের। অবশ্য কথাটা তিনি ফিফটি হওয়ার পরপরই বলেছেন। নিজের স্থিরতা ধরে রাখতে পারেননি এই ধারাভাষ্যকার।

বাবর ফিফটি স্পর্শ করার পর রমিজ বলেন, ‘নিরাপত্তা, মানে-গুণে সম্পন্ন এক ফিফটি। এমন পরিস্থিতিতে আপনি এরকম শান্ত-শিষ্ট একজনকেই ব্যাটিংয়ে দেখতে চাইবেন। সে ইনিংসকে টেনে নিতে পারে। আমি সত্যিই তাকে ভালোবাসি... হ্যাঁ, তাকে বিয়ে করতে চাই। ’

রমিজের এই মন্তব্য দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।  পুরো ইনিংস জুড়েই বাবরের প্রশংসায় কোনো কমতি ছিল না তার।  তিনি বলেন, ‘বাবর ব্যাটিংয়ের রোলস-রয়েস (ব্রিটিশ গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান)। পুরো পাকিস্তান তাদের অধিনায়ক বাবর আজমের ব্যাটিং দেখতে টিভি সেট চালু করে রাখে। ’

ধারাভাষ্যকার হিসেবে তো বটেই, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান থাকাকালীনও বাবরের নিয়মিত প্রশংসা করতেন রমিজ।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।