ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

বসুন্ধরা সিটিতে বিশ্বকাপ ট্রফি দেখতে ক্রিকেটপ্রেমীদের ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
বসুন্ধরা সিটিতে বিশ্বকাপ ট্রফি দেখতে ক্রিকেটপ্রেমীদের ভিড় সংগৃহীত ছবি

চারদিক থেকেই ছবি তোলার সুযোগ ছিল। দর্শকদের ভিড় যেন কমছিল না তাতেও।

বসুন্ধরা সিটি শপিংয়ে বুধবার রাখা হয়েছিল আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ট্রফি। এটিকে একনজর দেখতে ও ছবি তুলতে ভিড় করেন হাজারো মানুষ।  

অনেকেই স্কুল ফাঁকি দিয়ে, কাজের বাইরে সময় বের করে ট্রফি দেখতে আসেন। তাদের মধ্যে উচ্ছ্বাসও ছিল স্পষ্ট। বাংলাদেশ ক্রিকেট দল আবারও এই ট্রফিকে বাংলাদেশে নিয়ে আসবেন, এমন চাওয়া ছিল অনেকের।  

গত ২৭ জুন বিশ্বকাপের ট্রফিটি ভূপৃষ্ঠ থেকে এক লাখ ২০ হাজার ফুট উচ্চতায় মহাশূন্যে উন্মোচন করে নামানো হয় আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। এরপর সেই ট্রফি বিশ্ব ভ্রমণ শুরু করে। গত ৬ আগস্ট মধ্যরাত থেকে বাংলাদেশে আছে ট্রফিটি।  

প্রথমদিন এটিকে নিয়ে যাওয়া হয় পদ্মা সেতুতে। ভ্রমণের সময় প্রতিটি দেশেই আইকনিক কোনো স্থাপনার সামনে ছবি তোলা হয় ট্রফির। আগেরবার সংসদ ভবনের পর এবার বাংলাদেশে বেছে নেওয়া হয় পদ্মা সেতুকে।  

পরদিন ট্রফিকে নিয়ে আসা হয় মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। এখানে ট্রফির সঙ্গে ছবি তোলেন জাতীয় দলের ক্রিকেটার, নারী ক্রিকেটার, বোর্ড কর্মকর্তা ও সাংবাদিকরা। বুধবারই বাংলাদেশে শেষদিন এই ট্রফি ভ্রমণের। ৪ সেপ্টেম্বর ভারতে শেষ হবে ট্রফির এই যাত্রা।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।