ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সাকিবকে যে আশার কথা জানালেন লিটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
সাকিবকে যে আশার কথা জানালেন লিটন

ওয়ানডে অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছে সাকিব আল হাসানের নাম। তবে আলোচনায় ছিলেন লিটন দাসও।

আফগানিস্তানের বিপক্ষে শেষ দুটি ম্যাচ ও ভারতের বিপক্ষে সিরিজজয়ী দলের নেতৃত্ব দেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সাকিবকেই বেছে নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  আজ সাংবাদিকদের এমনটা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এর কয়েক ঘণ্টা পর ফেসবুকে সাকিবকে অভিনন্দন জানান লিটন। আশা দিলেন, সর্বোচ্চটা উজাড় করে দেওয়ার। সাকিবের সঙ্গে ছবি পোস্ট করে লিটন লিখেছেন, ‘অভিনন্দন সাকিব ভাই। আশা করি আপনার নেতৃত্বে সামনের টুর্নামেন্টগুলোতে আমরা নিজেদের সর্বোচ্চটা উজাড় করে দেব। ’

বাংলাদেশের হয়ে ইতিমধ্যে তিন ফরম্যাটে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা হয়ে গেছে লিটনের। টেস্টে নেতৃত্বের অভিষেকে আফগানিস্তানের বিপক্ষে রেকর্ড গড়া জয় এনে দিয়েছেন। এর আগে ভারতের বিপক্ষে দেশের মাটিতে দলকে ওয়ানডে সিরিজ জিতিয়েছেন।

তবে নিউজিল্যান্ডের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেওয়া লিটন জয়ের দেখা পাননি। তাকে জাতীয় দলের ভবিষ্যৎ অধিনায়ক হিসেবে দেখছে বিসিবি। একই বিবেচনায় আছেন মেহেদী হাসান মিরাজও।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।