ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বেয়ারস্টোকে বোল্ড করে সাকিবের ব্রেকথ্রু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
বেয়ারস্টোকে বোল্ড করে সাকিবের ব্রেকথ্রু

এবারও সাকিব আল হাসান। আফগানিস্তানের মতো ইংল্যান্ডের বিপক্ষেও তার হাত ধরে এল ব্রেকথ্রু।

দারুণ এক ডেলিভারিতে জনি বেয়ারস্টোকে বোল্ড করে সাজঘরের পথ দেখান তিনি। ১৮তম ওভারে ১১৫ রানের উদ্বোধনী জুটি ভেঙে স্বস্তি পায় বাংলাদেশ।  

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। প্রথম ১০ ওভারে তিন পেসারকে আক্রমণে আনেন তিনি। কিন্তু কোনো সুবিধাই পায়নি বাংলাদেশ। উল্টো রিভিউ নষ্ট হয়েছে একটি। মোস্তাফিজুর রহমানের বলে পুল করতে গিয়ে ব্যাটে লাগাতে পারেননি মালান। বল সোজা চলে যায় মুশফিকুর রহিমের গ্লাভসে। তবে এর আগে আওয়াজ শোনা গেছে কিছুটা। যদিও বাংলাদেশের আবেদনে সাড়া দেননি আম্পায়ার আহসান রাজা। তাকে ভুল প্রমাণ করতে রিভিউ নেয় বাংলাদেশ। কিন্তু তাতে দেখা যায় বল মালানের ব্যাটে নয়, লেগেছে কাঁধে।

দশম ওভারে বোলিংয়ে আসেন সাকিব। বল হাতে নিয়েই চেপে ধরেন মালান-বেয়ারস্টোকে। অবশেষে ১৮তম ওভারে এসে সফলতার মুখ দেখেন তিনি। শিকার করেন ৫২ রান করা বেয়ারস্টো। বলটি কোনো টার্ন করেনি। তবুও টার্ন করবে ভেবে ব্যাকফুটে খেললেন বেয়ারস্টো। কিন্তু তাতেই হারিয়ে ফেললেন লেগ স্টাম্প। বেয়ারস্টো ফিরলেও হুমকি হিসেবে এখনো রয়েছেন দাভিদ মালান। ক্যারিয়ারের ষষ্ঠ ফিফটিতে ৬১ রানে অপরাজিত আছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩

এএইচএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।