ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

স্ক্যান করাতে হাসপাতালে সাকিব

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
স্ক্যান করাতে হাসপাতালে সাকিব

ইংল্যান্ডের পর বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছেও হেরেছে বাংলাদেশ। তবে এই ম্যাচে ব্যাটিং করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান অধিনায়ক সাকিব আল হাসান।

তাই ম্যাচের মাঝেই স্ক্যান করাতে হাসপাতালের দিকে ছোটেন তিনি। যে কারণে কথা বলতে আসেননি পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনেও।  

সাকিবের পরিবর্তে আসা সহ অধিনায়ক নাজমুল হাসান শান্ত জানান, তিনি (সাকিব) হাসাপাতালে স্ক্যান করার উদ্দেশে গিয়েছেন। চোট কতটা গুরুতর তা রিপোর্ট হাতে পাওয়ার পরই বুঝতে পারবে টিম ম্যানেজমেন্ট।

চেন্নাইয়ে আজ টস জিতে আগে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় নিউজিল্যান্ড। তাই দিনের বেলায় অতিরিক্ত গরমে ব্যাটিংয়ে নামতে হয়েছে সাকিবকে। শরীরের ভার কমাতে স্পিনারদের হেলমেট ছাড়াই খেলার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু ব্যাটিংয়ের মাঝপথেই পায়ের পেশিতে টান পড়ে তার। ক্র্যাম্পে ভুগতেও দেখা যায় তাকে।  

পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে থিতু হয়েও আজ বড় ইনিংস খেলতে পারেননি বাংলাদেশ অধিনায়ক। ৫১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪০ রানে সাজঘরে ফিরতে হয় তাকে। এছাড়া বল হাতেও ছিলেন নিষ্প্রভ। ১০ ওভারে ৫৪ রান খরচে শিকার করেন মাত্র এক উইকেট।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩

এএইচএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।