ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠাল ভারত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠাল ভারত

অবশেষে শুরু হলো ভারত-পাকিস্তান মহারণ। মর্যাদার লড়াইয়ে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছে ভারত।

 

২০২৩ বিশ্বকাপের দ্বাদশ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে দুই চির প্রতিদ্বন্দ্বী। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।  এই ম্যাচ দিয়ে ভারতের একাদশে ফিরেছেন শুভমান গিল। ইনজুরিতে এর আগে দলের প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি তিনি। তাকে জায়গা দিতে বিশ্রামে রাখা হয়েছে ওপেনার ইশান কিশানকে।

আজকের ম্যাচটির আগে আসরে নিজেদের প্রথম দুইটি করে ম্যাচ জিতেছে সহজেই। পাকিস্তান হারিয়েছে নেদারল্যান্ডস ও শ্রীলঙ্কাকে। স্বাগতিক ভারতও প্রথম দুই ম্যাচে অস্ট্রেলিয়া ও আফগানিস্তানকে উড়িয়ে দিয়েছে।

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ।

পাকিস্তানের একাদশ: আবদুল্লাহ শফিক, ইমাম-উল হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, শাহীন আফ্রিদি, হারিস রউফ।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।