ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

‘এতো বড় ছক্কা কীভাবে মারো, ব্যাটে কিছু আছে নাকি’, রোহিতকে প্রশ্ন আম্পায়ারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
‘এতো বড় ছক্কা কীভাবে মারো, ব্যাটে কিছু আছে নাকি’, রোহিতকে প্রশ্ন আম্পায়ারের

পাকিস্তানি বোলারদের গতকাল স্রেফ ধুলোয় মিশে দিয়েছেন রোহিত শর্মা। আহমেদাবাদের এক লাখেরও বেশি দর্শকের সামনের চার-ছক্কার পসরা সাজিয়ে বসেন ভারতীয় অধিনায়ক।

যার ফলে ১৯২ রানের লক্ষ্য ১১৭ বল হাতে রেখেই পেরিয়ে যায় ভারত। চিরপ্রতিদ্বন্দ্বীদের ৭ উইকেটে হারিয়ে ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা।
 
জয়ের পেছনে বড় অবদান রাখেন রোহিত। ৬৩ বলে ৬ টি করে চার ও ছক্কায় ৮৬ রান করেন তিনি। বিশেষ করে ছক্কাগুলো ছিল বেশ বড় বড়। এর মধ্যেই পেসার হারিস রউফকেই ছক্কা মারেন ৩টি। তা দেখে কৌতুহলই জেগে উঠে আম্পায়ার মারাইস এরাসমাসের। তাই প্রশ্ন করেন রোহিতকে, 'এতো ছক্কা কীভাবে মারো? ব্যাটে কিছু আছে নাকি?'

জবাবে নিজের বাইসেপ দেখিয়ে রোহিত বলেন, 'আমার ব্যাটে কিছুই নেই, শক্তি এখান (বাইসেপ) থেকেই আসে (হাসি)। '

পাকিস্তানকে উড়িয়ে দিলেও পা মাটিতেই রাখছেন রোহিত, 'এখন মাথা ঠান্ডা রাখতে হবে। আমরা বেশি রোমাঞ্চিত হতে চাই না। আবার খুব যে মনমরা হয়ে থাকব তেমনটাও নয়। বিশ্বকাপ একটা লম্বা প্রতিযোগিতা। লিগে ৯টা ম্যাচ রয়েছে। তার উপর সেমিফাইনাল এবং ফাইনাল রয়েছে। দলের ভারসাম্য বজায় রেখে এগিয়ে যেতে হবে আমাদের। '

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।