ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ছুটির দিনে ঘুরতে বেরিয়েছেন ক্রিকেটাররা

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
ছুটির দিনে ঘুরতে বেরিয়েছেন ক্রিকেটাররা হোটেলের লবিতে আড্ডা দিচ্ছেন বাংলাদেশের কয়েকজন ক্রিকেটার/ছবি: বাংলানিউজ

ভারতের পুনে থেকে: পুনে শহরে যানজট নেই একদমই। মানুষের ভিড়ও খুব বেশি চোখে পড়েনি।

খাবার-দাবারের বৈচিত্র্য পুরো ভারতজুড়েই, পুনেও তার ব্যতিক্রম নয়। এমন শহরেই কাটবে বাংলাদেশের বিশ্বকাপ দলের আগামী পাঁচদিন।

এর মধ্যে প্রথম দুদিন কোনো অনুশীলন তো বটেই, নেই কোনো মিডিয়া এক্টিভিটিও। বিশ্বকাপের তিন ম্যাচের প্রথম দুটিতে হেরে যাওয়ার পর এখন মানসিকভাবে চাঙা হওয়ার লড়াইয়ে আছে বাংলাদেশ।

রোববার দলের ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়। এদিন দুপুরের দিকে ক্রিকেটাররা হোটেল থেকে বেড়িয়েছেন নিজের মতো করে। শুরুতে মাহমুদউল্লাহ রিয়াদ বের হন একজন টিম বয়কে নিয়ে।

বেশ অনেক্ষণ তাওহীদ হৃদয়কে নিয়ে টিম হোটেলের লবিতে বসেছিলেন নাজমুল হোসেন শান্ত। দুজনের মধ্যে বন্ধুত্বটা বেশ পুরোনো। তাদের অপেক্ষা ছিল তাসকিন আহমেদ-তানজিদ হাসান তামিমদের জন্য।  

তারা আসার পরও বেশ কিছুক্ষণ হোটেলের লবিতে বসে টিম অ্যানালিস্ট কম্পিউটার বিশ্লেষক শ্রীনিবাস চন্দ্রশেখরনের সঙ্গে গল্প করেন শান্ত-তাসকিনরা। পরে তারা হোটেল থেকে বের হন  একসঙ্গে। সবমিলিয়ে ভারতের বিপক্ষে কঠিন লড়াই সামনে রেখে মানসিকভাবে চাঙা হচ্ছেন তারা।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।