ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সাংবাদিকদের সঙ্গে ‘দুর্ব্যবহার’, লিটনের দুঃখপ্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
সাংবাদিকদের সঙ্গে ‘দুর্ব্যবহার’,  লিটনের দুঃখপ্রকাশ

রোববার ঘটে যাওয়া ঘটনার জন্য সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন লিটন দাস। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে দাবি করেছেন, সাংবাদিকদের প্রতি বরাবরই শ্রদ্ধাশীল তিনি।

 

ফেসবুক পোস্টে লিটন দুই হাত জোর করা একটি ইমোজি দিয়ে লিখেছেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য। ’

রোববার সংবাদ সংগ্রহ করতে ভারতের পুনেতে টিম হোটেল কনকার্ডে যান বাংলাদেশ থেকে আসা সংবাদকর্মীরা। ওই সময় দুপুরের খাবার খেতে বের হন বেশ কয়েকজন ক্রিকেটার। তারা বেশ হাসিমুখেই বেরিয়ে যান, সাংবাদিকদের সঙ্গে ‘হাই-হ্যালো’ও করেন তিনি।

আসার পথে বের হতে দেখা যায় লিটন দাসকে, তিনি একাই ছিলেন। সাংবাদিকরা তার ছবি নেওয়া শুরু করার পর উল্টো দিকে ঘুরে যান লিটন। এরপর হোটেলের নিরাপত্তারক্ষীদের ডেকে লিটন বলেন, ‘মিডিয়া এখানে কেন এসেছে? আমার ছবি তুলছে কেন?’

এরপর গণমাধ্যমকর্মীদের হোটেল ছাড়তে অনুরোধ জানায় কর্তৃপক্ষ। রাতেই এ ঘটনা যেন আর প্রচার না করা হয় এ অনুরোধ জানান বিসিবির এক কর্মকর্তা। সকালে আনুষ্ঠানিকভাবে দুঃখ প্রকাশ করলেন লিটন।  

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এমএইচবি/এমএইচএম

আরও পড়ুন- সাংবাদিকদের দেখে লিটনের প্রশ্ন, ‘আমার ছবি তুলছে কেন?’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।