ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নেতৃত্বের ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় বাটলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
নেতৃত্বের ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় বাটলার

বর্তমান চ্যাম্পিয়ন ও সাম্প্রতিক ফর্ম ইংল্যান্ডকে এবারের বিশ্বকাপে ফেভারিটদের কাতারেই রেখেছিল। কিন্তু আসরের প্রথম পর্ব না যেতেই মুদ্রার উল্টোপিঠ দেখল জস বাটলারের দল।

পাঁচ ম্যাচের মধ্যে জয় মাত্র একটি। দল তাই এখন খাদের কিনারায়। সেমিফাইনাল সম্ভাবনা এখনো টিকে আছে, তবে তা নির্ভর করছে অনেক যদি-কিন্তুর ওপর।

আপাতদৃষ্টিতে ইংল্যান্ডকে শেষ চারে রাখার দুঃসাহস নেই কারও। অধিনায়ক বাটলারও মেনে নিয়েছেন বাস্তবতা। হতশ্রী পারফরম্যান্সের কারণে নেতৃত্বের ভবিষ্যৎ নিয়েও অনিশ্চয়তায় আছেন তিনি।

গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর ইংলিশ অধিনায়ক বলেন, 'একজন অধিনায়ক, একজন নেতা হিসেবে আমার নিজের ওপর অনেক আস্থা ও বিশ্বাস আছে, একজন খেলোয়াড় হিসেবেও তাই। তবে যদি জিজ্ঞেস করেন আমার এখনো অধিনায়ক থাকা উচিত কি না, সেটা যারা আমার উপরে (বোর্ড কর্মকর্তা) আছেন তাদের করুন। '

বাকি চার ম্যাচে জয়ের বিকল্প নেই বর্তমান চ্যাম্পিয়নদের। বাটলার সেখানে খুঁজছেন অলৌকিকতা। তিনি বলেন,  'মনে হচ্ছে, অলৌকিক কিছুর প্রয়োজন হতে পারে। টুর্নামেন্টে আরও এগিয়ে যেতে আমাদের প্রতিটি ম্যাচে জিততে হবে এবং কিছু বিষয় আমাদের পক্ষে যেতে হবে। আমাদের যে ম্যাচগুলো বাকি আছে, সেখানে আমরা সেই ক্রিকেট খেলতে চাই, যেটা আমরা জানি যে আমরা খেলতে পারি। '

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।