ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

ক্রিকেট

ওয়ার্নারের শেষের শুরুটা পার্থ টেস্টেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
ওয়ার্নারের শেষের শুরুটা পার্থ টেস্টেই

আগেই জানিয়েছিলেন ঘরের মাঠে পাকিস্তান সিরিজ দিয়ে ইতি টানবেন টেস্ট ক্রিকেটের। কিন্তু ফর্ম পক্ষে নেই অনেকদিন ধরেই।

তাই এই সিরিজে ওয়ার্নারের সুযোগ পাওয়াই ছিল শঙ্কার মুখে। তবে অনিশ্চয়তা কাটিয়ে ডেভিড ওয়ার্নারকে শেষের শুরুর সুযোগ করে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া। পার্থ টেস্টের ১৪ সদস্যের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন বাঁহাতি এই ওপেনার।

অ্যাশেজের স্কোয়াড থেকে মাত্র দুটি বদল এনেছে অস্ট্রেলিয়া। টড মার্ফির জায়গায় ফিরেছেন অভিজ্ঞ ন্যাথান লায়ন। ইনজুরির কারণে অ্যাশেজের দ্বিতীয় ম্যাচেই ছিটকে গিয়েছিলেন এই অফ স্পিনার।

এছাড়া দলে ডাকা হয়েছে গতিতারকা খ্যাত ল্যান্স মরিসকে। দল ঘোষণার সময় অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক জর্জ বেইলি বলেন, ‘দলে ঢোকার জন্য স্বল্প থেকে মধ্যমেয়াদি সুযোগ আসবে। ঘরোয়া ক্রিকেটে যারা ভালো করছে, তাদের সেরাটা দেখার জন্য আমার উন্মুখ হয়ে আছি। তাদের মধ্যে অনেকে পাকিস্তানের বিপক্ষে সপ্তাহের শেষ দিকে দারুণ একটা সুযোগ পাবে। ’

আগামী ১৪ ডিসেম্বর শুরু হবে পার্থ টেস্ট। তিন ম্যাচ সিরিজের বাকি দুটি টেস্ট অনুষ্ঠিত হবে মেলবোর্ন ও সিডনিতে।

প্রথম টেস্টে অস্ট্রেলিয়া স্কোয়াড: ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মারনাস লাবুশেন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, স্কট বোলান্ড, ক্যামেরন গ্রিন ও ল্যান্স মরিস।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।