ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজ অভিজ্ঞ ও মানসম্পন্ন, বললেন চেন্নাইয়ের বোলিং কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
মোস্তাফিজ অভিজ্ঞ ও মানসম্পন্ন, বললেন চেন্নাইয়ের বোলিং কোচ

আইপিএলে এবার একমাত্র বাংলাদেশি হিসেবে দল পেয়েছেন মোস্তাফিজুর রহমান। ভিত্তিমূল্য ২ কোটি রুপি দিয়ে তাকে দলে ভেড়ায় চেন্নাই সুপার কিংস।

আসরের সবচেয়ে সফল দলটি এবারও তাদের ধারাবাহিকতা ধরে রাখতে চায়। আর সেখানে মোস্তাফিজের অভিজ্ঞতা কাজে দেবে বলে মনে করেন বোলিং কোচ ডোয়াইন ব্রাভো।

২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করাতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন মোস্তাফিজুর। সে বছর সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কারের বাগিয়ে নেন বাঁহাতি এই পেসার। কিন্তু এরপর আইপিএলে নিজের ক্যারিয়ার খুব  একটা সমৃদ্ধ করতে পারেননি তিনি। মুম্বাই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসের হয়ে খেললেও একাদশে ছিলেন না নিয়মিত।

সাম্প্রতিক সময়েও খুব একটা ছন্দে নেই মোস্তাফিজ। সদ্য সমাপ্ত শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তিন ম্যাচ খেলে ১৩১ রান দিয়ে উইকেট পেয়েছেন কেবল দুটি। ওয়ানডে সিরিজ শেষেই উড়াল দেবেন আইপিএল খেলার উদ্দেশে। তাকে পেতে মুখিয়ে আছেন ব্রাভো।

পিটিআইকে চেন্নাইয়ের বোলিং কোচ বলেন, 'আমাদের ভালো একটি দল আছে। গত মৌসুমে যেখানে শেষ করেছি সেখান থেকে শুরু করতে চাই আমরা। একদমই অনভিজ্ঞ বোলিং আক্রমণ নিয়ে আমরা সত্যিই অনেক ভালো খেলেছি। '

'এই বছর তো আমরা শার্দুলকে (ঠাকুর) ফিরে পেয়েছি, যেটা বোনাস। ফিজও (মোস্তাফিজুর রহমান) অভিজ্ঞ এবং মান সম্পন্ন। (মাথিশা) পাথিরানা আছে, যাকে আমরা বেবি মালিঙ্গা ডাকি। তুষার দেশপান্ডেও গত মৌসুমে ভালো করেছিল। এই ছেলেদের সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে এবং আসন্ন মৌসুমের দিকে তাকিয়ে আছি। '

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৪
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।