ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

প্রতারণার অভিযোগে গ্রেপ্তার পান্ডিয়ার সৎভাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
প্রতারণার অভিযোগে গ্রেপ্তার পান্ডিয়ার সৎভাই

আইপিএল খেলার মাঝেই ঝামেলায় পড়লেন ভারতীয় ক্রিকেটের দুই ভাই হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়া। সৎ ভাই বৈভব পান্ডিয়ার বিরুদ্ধে প্রতারণা ও হুমকির অভিযোগ এনেছেন তারা।

যার জেরে বৈভবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুম্বাই পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখার কর্মকর্তারা জানিয়েছেন, হার্দিকদের সৎ ভাই বৈভব পান্ডিয়া অংশীদারি প্রতিষ্ঠান থেকে প্রায় ৪.৩ কোটি রুপি আত্মসাৎ করেছেন। যার ফলে হার্দিক ও ক্রুনালের বড় ক্ষতি হয়েছে।  

২০২১ সালে তিন ভাই মিলে যৌথভাবে একটি পলিমার ব্যবসা স্থাপন করেছিলেন। অংশীদারিত্বের শর্ত ছিল যে, হার্দিক- ক্রুনাল ৪০ শতাংশ করে মূলধন জোগান দেবেন এবং তার সৎ ভাই ২০ শতাংশ মূলধন দেবেন। সেই সঙ্গে প্রতিদিনের কাজ পরিচালনা করবেন। একই অনুপাতেই লাভ বণ্টন করা হবে।

বৈভব একই ব্যবসায় আরেকটি সংস্থায় জড়িত এবং হার্দিক ও ক্রুনালকে না জানিয়ে অংশীদারিত্বের চুক্তি লঙ্ঘন করে। একটি সূত্র বলেছে, ‘এতে মূল অংশীদারিত্বের লাভ কমে যায়, যার ফলে ৩ কোটি রুপির ক্ষতি হয়। ’ সৎভাই গোপনে তার নিজের লাভ ২০ শতাংস থেকে বাড়িয়ে ৩৩.৩ শতাংস করেছেন।

বৈভব পার্টনারশিপ ফার্মের অ্যাকাউন্ট থেকে টাকা আত্মসাৎ করে নিজের অ্যাকাউন্টে চালান করেছেন। আর এতেই চটেছেন হার্দিক এবং ক্রুনাল।  

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।