ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ইনজুরিতে মার্শ, আইপিএল ছেড়ে ফিরে গেলেন অস্ট্রেলিয়ায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
ইনজুরিতে মার্শ, আইপিএল ছেড়ে ফিরে গেলেন অস্ট্রেলিয়ায়

আইপিএলে গত দুই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের একাদশে ছিলেন না মিচেল মার্শ। এবার জানা গেল হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন এই অলরাউন্ডার।

দিল্লি ক্যাপিটালসের সঙ্গে সমন্বয়ের পর তাকে দেশে ফিরিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে আইপিএলে আবারও ফিরবেন কি না সেটা নিশ্চিত করেনি দুই পক্ষের কেউই। এমনটাই জানিয়েছে ক্রিকেট ভিত্তিক সংবাদমাধ্যম ইএসপিএনক্রিকইনফো।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে মার্শের কাঁধেই নেতৃত্বের ভার তুলে দিতে যাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে তার চোট কতটা গুরুতর তা জানা যায়নি। তার ডান হ্যামস্ট্রিংয়ে আংশিক চিড় ধরা পড়েছে। চিকিৎসার জন্য দেশে ফিরে গেছেন এই অলরাউন্ডার।

অস্ট্রেলিয়ার হয়ে তিন ফরম্যাটে এখন নিয়মিতই খেলে যাচ্ছেন মার্শ। দারুণ ছন্দেও আছেন তিনি। গত বছর জিতেছেন অস্ট্রেলিয়ার বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার। সেই এক বছরে চোট এড়াতে তাকে নিয়ে বেশ সাবধানী থেকেছে বোর্ড।

মার্শ দিল্লির হয়ে সবশেষ খেলেছিলেন গত ৩ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। সেই ম্যাচে ডাক মারেন তিনি। এছাড়া তিন ম্যাচেও তাকে স্বরূপে পায়নি দিল্লি। গত ৭ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের পরপরই দেশের পথে রওনা হন এই অলরাউন্ডার।  

এদিকে, চোটশঙ্কা আছে দিল্লি ক্যাপিটালসের আরেক অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নারেরও। গতকাল ফাইন লেগে শট খেলতে গিয়ে আঙ্গুলে ব্যথা পান এই ওপেনার। আজ আহমেদাবাদের পৌঁছানোর পরপরই তাকে স্ক্যান করতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ছয় ম্যাচে চার পয়েন্ট নিয়ে আইপিএলে টেবিলের নয়ে আছে দিল্লি। পরের ম্যাচে আগামী ১৭ এপ্রিল গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে তারা।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।