ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

আগামী বছর থেকে জাতীয় দলে খেলবেন তামিম, শুনেছেন পাপন

অতিথি করেসপন্ডেন্ট, সাভার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
আগামী বছর থেকে জাতীয় দলে খেলবেন তামিম, শুনেছেন পাপন

তামিম ইকবালের জাতীয় দলে ফেরা নিয়ে অনেকদিন ধরেই জলঘোলা চলছে। দফায় দফায় বৈঠকের পরও কোনো সুরহা যেন মিলছে না।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকের কথা রয়েছে বাঁহাতি এই ওপেনারের। তবে এর আগেই পাপন জেনেছেন, আগামী বছর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান তামিম।

যুব ও ক্রীড়ামন্ত্রী হিসেবে আজ (২৮ এপ্রিল) দুপুরে সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি) পরিদর্শনে যান পাপন। সেখানেই সাংবাদিকদের প্রশ্নে উঠে আসে তামিম প্রসঙ্গ।

পাপন বলেন, 'তামিমের জাতীয় দলে খেলার ব্যাপারটা পুরোপুরি বোর্ডের ওপর নির্ভর করছে এমনটা নয়। এটা আসলে তামিমের সিদ্ধান্তের ওপরেও নির্ভর করছে। সর্বশেষ আমার সঙ্গে যতটুকু কথা হয়েছিল, সে (তামিম) প্রথমে জালাল ইউনুস অপারেশনস সাইড এবং আমাদের সিরাজ ভাইয়ের সঙ্গে বসবে। তারপরে আমার সঙ্গে বসবে। ওনাদের সঙ্গে বসেছে। এখন আমার সঙ্গে বসবে। আমি যেটা শুনেছি, সে সামনের বছর থেকে খেলবে। '

এরপর ক্রিকেট নিয়ে আর কোনো প্রশ্নই শুনতে চাননি পাপন। মোস্তাফিজুর রহমানের আইপিএল থেকে ফেরা ও ঢাকা প্রিমিয়ার লিগে নারী আম্পায়ার নিয়ে বিতর্কের কথা এড়িয়ে যান তিনি।

পাপন বলেন, 'আজকে সিআরপি নিয়ে প্রশ্ন করেন। ক্রিকেট বা অন্য কিছু নিয়ে আসলে বলতে চাই না। এখানে আমি এসেছি আমাদের শহীদ শেখ জামালের জন্মদিন উপলক্ষে। এই দিনটাতে এখানে এসে সিআরপির কর্মকাণ্ড সম্বন্ধে জানতে পারছি। আগেও এখানে এসেছি। কিন্তু এখন তারা আরও বড় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। '

তিনি আরও বলেন, 'স্পোর্টস রিলেটেড তাদের যা লাগবে সেই চাহিদা সিআরপি কর্তৃপক্ষ আমাদের দিয়েছেন। আমরা আজকে কিছু অলরেডি নিয়ে এসেছি। আগামী বাজেটে অবশ্যই আমরা তাদের জন্য আলাদা একটি বরাদ্দ রাখবো। তার চেয়ে বড় কথা হলো, ইকুয়েপমেন্টগুলো টেন্ডার প্রসেসে আছে। সেগুলো আসলেই আমরা দিয়ে দেব। '

এসময় উপস্থিত ছিলেন সিআরপির প্রতিষ্ঠাতা ভেলরি টেইলর ও নির্বাহী পরিচালক অধ্যাপক ড. মো. সোহরাব হোসেনসহ সিআরপির কর্মকর্তা-কর্মচারীরা।


বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।